কেয়ারলেস বিউটি এবার পোশাকে

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭ | ৬ ভাদ্র ১৪২৪

কেয়ারলেস বিউটি এবার পোশাকে

পরিবর্তন ডেস্ক ১১:২৭ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০১৭

print
কেয়ারলেস বিউটি এবার পোশাকে

কেয়ারলেস বিউটি মানে হচ্ছে অগোছালো এলোমেলো পোশাক ও চুলে স্টাইলের মাঝে নিজের সৌন্দর্য ফুটিয়ে তোলা। আগে স্টাইল কোশেন্ট বাড়ানোর ধারা ছিল জ্যাকেট না পরে কাঁধের উপর ফেলে রাখা। এখন সেই স্টাইল পুরনো। নতুন কায়দা ফ্যাশন হচ্ছে জ্যাকেট বা শ্রাগ পরে একটা কাঁধ খুলে রাখা! অনেকটা কেয়ারলেস বিউটি’র মতো। আর তাতেই বাড়বে এক্স ফ্যাক্টর। ঠিক কীভাবে এই স্টাইল করবেন? টিপস নিন সেলিব্রেটিদের কাছ থেকে।

ব্যাক টু বেসিক :

বেসিক টি-শার্ট, নীল ডেনিম বা প্লেন ট্রাউজার্স পরেই আমাদের বেশিরভাগ দিন কাটে। কিন্তু এই লুক’টাই আরেকটু ইন্টারেস্টিং করতে চাইলে জিজি হাদির মতো একটা ডেনিম শার্ট আধখোলাভাবে পরুন। চোখে গগল্‌স নিলেই আপনার লুক নিমেষে আরও স্টাইলিশ হয়ে উঠবে।

বয়ফ্রেন্ড জ্যাকেট :

ওভারসাইজ্‌ড জ্যাকেট পরতে অনেকেই ভালবাসেন। তবে শরীরের গড়ন ছোটখাটো হলে বেশি বড় জ্যাকেট পরলে হারিয়ে যেতে পারেন। তাই কিম কারদাশিয়ানের মতো একটা ট্যাঙ্ক টপ পরে ডেনিম জ্যাকেট’টা আধখোলা করে পরতে পারেন। সঙ্গে স্লিক জুয়েলারি পরুন।

বোহো অ্যাপিল :

বিচ পার্টি মানেই শর্টস আর ফ্রিঞ্জড ট্যাঙ্ক টপ। তবে এর উপরেই লেয়ার করে একটা কিমোনো জ্যাকেট পরতে পারেন। আলিয়া ভট্টের মতোই। স্টাইল কোশেন্ট বাড়ানো ছাড়াও এই লুক’এর বাড়তি সুবিধা— ট্যানিংয়ের হাত থেকে ত্বক অনেকটাই রক্ষা পাবে।

ডিস্কো দিওয়ানে :

রক অ্যান্ড রোল পাফ জ্যাকেট, ট্যাঙ্ক টপ আর লেদার প্যান্টস— যেকোনো পার্টির জন্য হিট ফর্মুলা। আরো স্টাইলিশ সাজতে চাইলে কেন্ডেল জেনারের থেকে কিউ নিন। গলায় বেঁধে ফেলুন রঙিন প্রিন্টেড স্কার্ফ। তবে পারদ বেশি চড়ার আগেই এই লুকটা ট্রাই করুন। বেশি গরম পড়ে গেলে আর এটা ক্যারি করা যাবে না।

লিটল ব্ল্যাক ড্রেস :

লিটল ব্ল্যাক ড্রেসের আবেদন যে চিরকালীন, তা নিয়ে কোনো বিতর্ক নেই। তবে এই লুকেও আধখোলা শ্রাগ (কাঁধ থেকে নামানো জ্যাকেট) চলতে পারে। যদি বোল্ড লুক ক্যারি করতে স্বচ্ছন্দ হন, তাহলে জ্যাকলিন ফার্নান্ডেজের মতো নি-হাই বুট্‌স আর একটা আধখোলা শ্রাগ পরে নিন কালো ড্রেসের সঙ্গে। আশপাশের সকলের চেয়ে আপনি আলাদা হয়ে উঠবেন।

রিল্যাক্সড স্টাইল :

আলসে দুপুরবেলার আড্ডা বা সারাদিন ধরে নিজের মতো ঘোরার প্ল্যান থাকলে অনেকেই ম্যাক্সি ড্রেস পরতে পছন্দ করেন। ডায়না পেন্টির মতো কনট্রাস্টিং রঙের শ্রাগ বা পাতলা শার্ট পরে নিতে পারেন ম্যাক্সি ড্রেসের সঙ্গে। হিল জুতো বাদ দিয়ে এই সাজের সঙ্গে স্যান্ডেল বেছে নিন। সারাদিন আরাম করে কাটান।

রেড কার্পেট গ্ল্যাম

বডিকন ড্রেসের সঙ্গে অনেকেই একটা জ্যাকেট চাপান লেয়ার করার জন্য। তবে প্রিয়ঙ্কা চোপড়ার মতো সেটা যদি আধখোলা করে নেন, তাহলে আরো গ্ল্যামারাস লাগবে! যেকোনো সন্ধ্যর অনুষ্ঠানে এই সাজটা মানিয়ে যাবে। মডেলের মতোই বোল্ড মেকআপ করে পোশাকের সাথে নিউট্রাল রং বজায় রাখুন।

তথ্য ও ছবি  : এবেলা

ইসি/

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad