নীতা আম্বানির চায়ের কাপ, ঘড়ি ও জুতার দাম কত?

ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

নীতা আম্বানির চায়ের কাপ, ঘড়ি ও জুতার দাম কত?

পরিবর্তন ডেস্ক ২:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০১৮

print
নীতা আম্বানির চায়ের কাপ, ঘড়ি ও জুতার দাম কত?

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানির খ্যাতি আকাশ ছোঁয়া। তাদের রাজকীয় জীবনযাপন নিয়ে জনমানসে আগ্রহের অন্ত নেই। রোববার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবেলা পত্রিকা।

আর পাঁচজন ভারতীয়র মতোই নীতা আম্বানির সকাল শুরু হয় চায়ের পেয়ালা হাতে। সেই চায়ের পেয়ালার দাম চোখ কপালে তোলার মতো। জাপানের প্রাচীনতম ক্রোকারি ব্র্যান্ড নরিয়েট-এর ওই মহার্ঘ্য কাপের দাম তিন লক্ষ টাকা! ওই কাপে রয়েছে খাঁটি সোনার বর্ডার।

কেবল চায়ের কাপই নয়, নিত্য ব্যবহার্য জিনিসপত্রের মধ্যে এমন আরও অনেক চমক লুকিয়ে রয়েছে। অবশ্যই চমক বলতে এখানে তাদের দামের কথা বলা হচ্ছে। ওই প্রতিবেদনে তারই কয়েকটির উদাহরণ দেওয়া হয়েছে।

নীতা আম্বানির কবজিতে শোভা পায় যে ঘড়িগুলো তার ব্র্যান্ডগুলো হল গুচি, কেলভিন ক্লেইন, বুলগারি ইত্যাদি। দাম কোনওটিরই ১ লক্ষের কম নয়!

ঘড়ির মতোই মুকেশ-জায়ার খুব শখের জিনিস হল ব্যাগ। এর মধ্যে অন্যতম হল হীরে-খচিত ব্যাগ! তাছাড়া জিমি, জুডিয়থ লিবার্সের মতো ব্র্যান্ডের ব্যাগও তার খুব পছন্দের। এদের দাম ৩ থেকে ৪ লক্ষের মধ্যে।

কেবল ব্যাগ বা ঘড়ি নয়, নীতার পছন্দের তালিকায় রয়েছে জুতাও। গ্রেসিয়া, মার্লিন ইত্যাদি দামি ব্র্যান্ডের জুতা পরেন তিনি। এদের কোনওটারই দাম ১ লক্ষের কম নয়।

ওই প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ভারতের ধনীতম ব্যক্তির স্ত্রী নীতা নিজেই তার এই সব মহার্ঘ্য শখের কথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

জিজাক/

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad