শার্শায় আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

ঢাকা, সোমবার, ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

শার্শায় আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি ৫:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৮

print
শার্শায় আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

যশোরের শার্শা ১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষৎ। তাদের মধ্য থেকে ভবিষ্যতে প্রধানমন্ত্রী হয়ে দেশে পরিচালনা করবে। তাই দেশ ও জাতি ভবিষৎ নতুন প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

 

উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে চোরাচালান প্রতিরোধ, আইন শৃঙ্খলা ও উপজেলার উন্নয়ন বিষয়ক মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মসিউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান আহম্মেদ টিংকু, উলাসী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান, প্রকৌশলী রশিদুজ্জামান, প্রেস ক্লাব শার্শার সভাপতি আব্দুল মুন্নাফ, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, বাগআঁচড়া প্রেস ক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিজিবি কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

জেএইচ/এএস

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad