জনতার হাত থেকে সন্দেহভাজন হামলাকারীকে বাঁচান মসজিদের ইমাম

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ | ৯ ভাদ্র ১৪২৪

জনতার হাত থেকে সন্দেহভাজন হামলাকারীকে বাঁচান মসজিদের ইমাম

পরিবর্তন প্রতিবেদক ২:৫৫ পূর্বাহ্ণ, জুন ২০, ২০১৭

print
জনতার হাত থেকে সন্দেহভাজন হামলাকারীকে বাঁচান মসজিদের ইমাম

রবিবার লন্ডনের এক মসজিদের সামনে হামলায় হামলাকারী হিসেবে সন্দেহভাজনকে জনতার হাত থেকে উদ্ধার করেন মসজিদের ইমাম। এ বীরোচিত ঘটনার জন্য প্রশংসার দাবীদার ইমাম মোহাম্মেদ মাহমুদের হস্তক্ষেপে সাধারণ মুসল্লিদের হাত থেকে বেঁচে যান সন্দেহভাজন ব্যক্তি। 

তিনি জানাচ্ছেন, ঘটনার ফলে ক্রুদ্ধ মুসল্লিরা সন্দেহভাজন এ হামলাকারীকে এলোপাথাড়ি লাথি ঘুষি চালাচ্ছিল। তখন তিন জন ব্যক্তির সহায়তায় তাকে মুসল্লিদের হাত থেকে রক্ষা করেন তিনি।  

রবিবার উত্তর লন্ডনে ফিনসবারি পার্ক এলাকার একটি মসজিদের সামনে পবিত্র রমজানের তারাবি নামাজ ফেরত মুসল্লিদের ওপর বেপরোয়া একটি সাদা ভ্যান গাড়ি তুলে দিয়ে সন্ত্রাসী হামলা চালানো হয়। এ ঘটনায় একজন নিহত ও অন্তত আটজন আহত হয়েছেন। 

জনাব মাহমুদ বলেন, জন সাধারণের একটি দল এ হামলায় ক্ষোভের বশবর্তী হয়ে একজন সন্দেহভাজন সন্ত্রাসীকে এলোপাথাড়ি আঘাত করছিল, তিনি এবং কয়েক জন মুসলিম মিলে তাদেরকে প্রতিহত করেন।

তিনি আরও বলেন যে, উত্তেজনা আরো বাড়লেও সন্দেহভাজন এ শ্বেতাঙ্গকে জনসাধারণের হাত থেকে পুলিশ অক্ষত অবস্থায় গ্রেফতার করে। খোদার রহমতে আমরা তাকে ঘিরে রাখি এবং আহত হতে দেইনি।

এদিকে ইমামের এ সাহসিত পদক্ষেপের কারণে স্কর্টল্যান্ড ইয়ার্ড তাঁর প্রশংসা করে। মুসলমান সম্প্রদায়ের প্রতিনিধিরাও ইমামের এ বীরত্বের প্রতি সম্মান জানায়। সূত্র: ডেইলি মেইল

আরজি

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad