৯তলা থেকে পড়ে গা ঝেড়েই হাঁটা দিলেন মহিলা!
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

৯তলা থেকে পড়ে গা ঝেড়েই হাঁটা দিলেন মহিলা!

পরিবর্তন ডেস্ক ৬:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

৯তলা থেকে পড়ে গা ঝেড়েই হাঁটা দিলেন মহিলা!

নয় তলা বিল্ডিং থেকে পড়ছেন মহিলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

অনেকেই আছেন দোতলা উঁচু বাড়ি থেকে নীচের দিকে তাকাতে ভয় পান। আপনি যদি সেই তালিকায় থাকেন তবে এই ভিডিও না দেখাই ভালো। এখানে একটি মহিলা ৯ তলা থাকে নীচে পড়ে যান। আর পড়ে যাওয়ার কিছুক্ষণ পরেই উঠে দাঁড়িয়ে গা ঝেড়ে হাঁটা দেন তিনি।

এই মহিলার গোটা কাণ্ড ধরা পড়েছে একটি নজরদারি ক্যামেরাতে। সেটাই পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিওটি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘মার্সি অফ গড..., লাকি লেডি’ অর্থাৎ ‘সৃষ্টিকর্তার করুণা..., সৌভাগ্যবান মহিলা’ ইত্যাদি।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি উঁচু বিল্ডিংয়ের ৯তলা থেকে পড়ে যাচ্ছেন কেউ। প্রথমে দেখলে মনে হবে নীচে জলের মধ্যে পড়লেন তিনি। কয়েক সেকেন্ড পরই তাঁকে সেখান থেকে উঠে হাঁটা দিতে দেখা যায়।

আসলে তিনি বিল্ডিংটির নীচে জমা বরফের স্তুপের উপর পড়েন। তাই সেখান থেকে উঠে হাঁটতে পারেন। তবে অতো উঁচু থেকে পড়ার পরেও তাঁকে যতোটা সুস্থ লাগছে ততোটা সুস্থ তিনি ছিলেন না।

ঘটনাটি রাশিয়ার নিঝনেভার্তোভস্ক এলাকার। যিনি দুর্ঘটনার কবলে পড়েন সেই মহিলার বয়স বছর সাতাশের মতো। তবে তাঁর পরিচয় প্রকাশ করা হয়নি।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মহিলাকে আহত অবস্থায় নিঝনেভার্তোভস্ক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর আঘাত বেশ গুরুতর। তবে তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই আশা প্রকাশ করেছেন চিকিৎসকরা।

কীভাবে এমন ঘটনা হলো, কীভাবে মহিলা বিল্ডিং থেকে পড়ে গেলেন তা নিয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ। তবে তাঁর এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। ২৪ জানুয়ারি পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ১৬ হাজার বার দেখা হয়েছে। সূত্র: আনন্দবাজার।

ভিডিওটি দেখতে ক্লিক করুন...

এমএফ/

 

বিচিত্র জগত: আরও পড়ুন

আরও