অপহরণকারীকে কথায় ভুলিয়ে মুক্তি পেলেন  খেলোয়াড়
Back to Top

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ২৬ আষাঢ় ১৪২৭

অপহরণকারীকে কথায় ভুলিয়ে মুক্তি পেলেন  খেলোয়াড়

পরিবর্তন ডেস্ক ১০:৪০ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

অপহরণকারীকে কথায় ভুলিয়ে মুক্তি পেলেন  খেলোয়াড়

অস্ট্রিয়ার একজন অ্যাথলেট তার বাইকে চড়ে যাওয়ার সময় অপহৃত হন। এরপর অপহরণকারীর সঙ্গে আলাপ জমিয়ে তাকে মুগ্ধ করে ফেলেন ওই ক্রীড়াবিদ। শেষ পর্যন্ত কথায় ভুলিয়ে তিনি মুক্তি পান বলে শনিবার জানিয়েছে সংশ্লিষ্ট পুলিশ সূত্র।

বার্তা সংস্থা এএফপি জানায়, অপহরণের মুক্ত হওয়া ওই খেলোয়াড়ের নাম নাটালি বিরলি (২৭)। মঙ্গলবার দক্ষিণপূর্ব অস্ট্রিয়ায় একটি গাড়ির ধাক্কায় পড়ে গেলে তার হাত ভেঙ্গে যায়।

এরপর গাড়ির ড্রাইভার কাঠের টুকরো দিয়ে তাকে মেরে অজ্ঞান করে একটি জনবিচ্ছিন্ন বাড়িতে নিয়ে যায়।

'আমি যখন জ্ঞান ফিরে পেলাম, তখন দেখি আমি উলঙ্গ এবং একটা চেয়ারের সঙ্গে বাঁধা অবস্থায় রয়েছি একটা পুরনো বাড়িতে,' ক্রোনেন জাইটুং পত্রিকাকে বলেন নাটালি।

অপহরণকারী তাকে জোর করে মদ খাওয়ানোর পর তার শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। এরপর তাকে বাথটাবে ঠাণ্ডা পানি ভর্তি করে ডুবিয়ে দেয়ারও চেষ্টা করেন ওই লোক, বলেন বিরলি।

তবে বিরলি একসময় অপহরণকারীর বাড়িতে বেড়ে ওঠা বিভিন্ন অর্কিডের প্রশংসা করে তার মন ভোলাতে সক্ষম হন।

মৃত্যুর মুখ থেকে ফিরে আসা বিরলি জানান, প্রথমে ওই অপহরণকারীর মন 'ঘৃণায় ভরা' থাকলেও, তিনি একসময় বিরলির প্রতি ভালো ব্যবহার করা শুরু করেন। একসময় তিনি বিরলিকে জানান বাগান করার প্রতি তার গভীর আকর্ষণ রয়েছে। একসময় ওই ব্যক্তি তার করুন শৈশবের কথাও বিরলিকে খুলে বলেন জানান।

এক সময় ওই অপহরণকারী বিরলিকে ছেড়ে দিতে সম্মত হন, এমনকি তাকে বাড়িতেও পৌঁছে দেন তার বাইসাইকেলসহ। ওই সাইকেলে জিপিএস সিস্টেম বা অবস্থান জানার যন্ত্র লাগানো ছিল।

পুলিশ জানায়, তারা ওই জিপিএস সিস্টেম ট্র্যাক করে অপহরণকারীর বাড়ির সন্ধান বের করেন ও সেখান থেকেই গ্রেফতার করেন তাকে।

তেত্রিশ বছর বয়সী ওই অপহরণকারী মানসিক সমস্যায় ভুগছেন। উনি আগে কাউকে অপহরণ করেছে কিনা সেটাই এখন তদন্ত করে দেখছে পুলিশ।

এমআর/এসবি

 

: আরও পড়ুন

আরও