শাকিব-অপুই সেরা!

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

শাকিব-অপুই সেরা!

পরিবর্তন প্রতিবেদক ৭:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
শাকিব-অপুই সেরা!

বাস্তব জীবনে তাদের জুটির বিচ্ছেদ হয়ে যাচ্ছে। কিন্তু দর্শকরা এখনো তাদের ভালোবাসে। তারপ্রমাণ রেডিও টুডের’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’।

অনুষ্ঠানটির দর্শক জরিপে সেরা নায়ক নির্বাচিত হয়েছিলেন শাকিব খান। এরপর দর্শকদের রায়ের ওপর ছেড়ে দেয়া হয় সেরা নায়িকার রায়ের হিসেব। এই রায়ে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন শাকিব-পত্নী অপু বিশ্বাস।

শুক্রবার বিকেলে মুভি টাইমের নতুন পর্বে এই ঘোষণা দেয়া হয়। শ্রোতাদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়েছে। রেডিও টুডের অফিসিয়াল ফ্যান পেজে শ্রোতাদের মতামতের ভিত্তিতেই ঘোষণা করা হয়েছে নায়িকার নাম।

এ প্রসঙ্গে সৈকত সালাহউদ্দিন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে ১০ জন নায়িকাকে নিয়ে জরিপ করেছি। সেরা ১০ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকেরা। তারা হলেন- অপু বিশ্বাস, বুবলী ও মাহিয়া মাহি। এদের মধ্য থেকেই দর্শকের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন অপু বিশ্বাস।’

প্রসঙ্গত, ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দন’ রেডিওর ইতিহাসে চলচ্চিত্র নিয়ে প্রথম কোনো পূর্ণাঙ্গ অনুষ্ঠান। এটি পরিচালনা ও সঞ্চালনা করছেন ‘মুভি বাজার’ খ্যাত সঞ্চালক ব্যক্তিত্ব সৈকত সালাহউদ্দিন। এটি প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে-তে সরাসরি সম্প্রচার হয়।

এছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।

এজেডএস/এমএসআই

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad