মহরত অনুষ্ঠিত কাঙালের

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ ১৪২৪

মহরত অনুষ্ঠিত কাঙালের

পরিবর্তন প্রতিবেদক ৯:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৭

print
মহরত অনুষ্ঠিত কাঙালের

অনুষ্ঠিত হয়ে গেল বদিউল আলম খোকন পরিচালিত ‘কাঙাল’ ছবির মহরত অনুষ্ঠান। মঙ্গলবার রাজধানীর একটি রেস্টুরেন্টে মহরত অনুষ্ঠানের পাশাপাশি ছবিটির নায়ক ডিএ তায়েবের জন্মদিনও পালিত হয়।

.

‘কাঙাল’ এর প্রধান চরিত্রে ডিএ তায়েব ছাড়াও আছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। এছাড়া থাকছেন আনোয়ারা, মিশা সওদাগর, অরিন, বাসেদ শিপনসহ অনেকে। ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কাশেম আলী দুলাল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুরু হয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডিএ তায়েবের জন্মদিন উদযাপন অনুষ্ঠান। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছোট ও বড় পর্দার তারকারা হাজির হন। এছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র, নাট্যাঙ্গন, পুলিশ কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন মাধ্যমের সুধীজন।

ডিএ তায়েব টিভি নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। সম্প্রতি ‘সোনা বন্ধু’ নামে একটি সিনেমায় অভিনয় করেন। ‘কাঙ্গাল’ এই অভিনেতার দ্বিতীয় চলচ্চিত্র। এছাড়াও আরো দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তায়েব।

বদিউল আলম খোকন ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ব্যবসাসফল ছবির নির্মাতা।

অপু বিশ্বাস সম্প্রতি ‘কানা গলি’ নামের আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন অপু। পরিচালনা করবেন রবিন খান। তবে সিনেমাটির নায়ক এখনো ঠিক হয়নি।

এজেডএস/এসবি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad