আন্তর্জাতিক মিডিয়ায় আলোচিত অনন্ত জলিল

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

আন্তর্জাতিক মিডিয়ায় আলোচিত অনন্ত জলিল

পরিবর্তন প্রতিবেদক ৭:২৯ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

print
আন্তর্জাতিক মিডিয়ায় আলোচিত অনন্ত জলিল

ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল এবার আন্তর্জাতিক মিডিয়ায় আলোচিত। তবে সে আলোচনা তার সিনেমা নিয়ে নয়, ব্যক্তি অনন্ত নিয়ে। সম্প্রতি অনন্ত জলিল তাবলিগ জামায়াতে যোগ দিয়েছেন। তিনি ঘোষণা দিয়েছেন আগামী এক বছর নিজেকে ইসলামকেন্দ্রিক কার্যক্রমের সঙ্গে জড়িত রাখবেন। বর্তমান সময়ের ধার্মীক অনন্তকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে এএফপি, দ্য ডেইলি মেইল, আরব নিউজসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম।

এএফপির সঙ্গে সরাসরি কথাও বলেছেন অনন্ত। এএফপিকে অনন্ত বলেন, ‘আল্লাহ আমাদের তৈরি করেছেন। আমি তার শুকরিয়া আদায় করতে চাই। যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও উপকৃত হবেন।

এএফপি এই সংবাদে অনন্তর পাশাপাশি বাংলাদেশের আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপীর ইসলামের প্রতি ঝুঁকে পড়ার বিষয়টিও তুলে ধরা হয়েছে।

গত ২৯ জুলাই থেকে রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিন দিনের তাবলিগ জামাতে ছিলেন অনন্ত। এসময় তিনি ধানমন্ডির রবীন্দ্র সরোবরে উপস্থিত থেকে সবাইকে ইসলামের দাওয়াত দেন। সেসময়কার কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। মূলত তারপরই আন্তর্জাতিক গণমাধ্যমের শিরোনাম হন প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল।

এছাড়াও গত জানুয়ারি মাসে স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ওমরাহ পালন করেন এই চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী। স্ত্রী অভিনেত্রী বর্ষাকেও পর্দা করতে উৎসাহ দেন অনন্ত। কিছুদিন আগে  তার ফেসবুকে পোস্ট করা  এ ছবিতে দেখা যায় টুপি পাঞ্জাবী পরে আছেন অনন্ত জলিল ও তার শিশু পুত্র। অন্যদিকে হিজাব পরা অবস্থায় দেখা যায় বর্ষাকে।

ধর্মীয় কাজের অংশ হিসেবে অনন্ত জলিল মিরপুর ১০ নং, বাইতুল আমান হাউজিং ও সাভার মধুমতি মডেল টাউনে তিনটি এতিমখানা প্রতিষ্ঠা করেছেন। এ ছাড়াও সাভারের হেমায়েতপুরের ধল্লা গ্রামে একটি বৃদ্ধাশ্রম করেছেন জলিল।

এএ/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad