সাংবাদিকের প্রশ্নে ক্ষেপে গেলেন হল মালিকদের নেতা (ভিডিও)

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর ২০১৭ | ৬ কার্তিক ১৪২৪

সাংবাদিকের প্রশ্নে ক্ষেপে গেলেন হল মালিকদের নেতা (ভিডিও)

পরিবর্তন প্রতিবেদক ৩:৪৬ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

print
সাংবাদিকের প্রশ্নে ক্ষেপে গেলেন হল মালিকদের নেতা (ভিডিও)

যৌথ প্রযোজনা বিতর্ককে কেন্দ্র করে আয়োজিত হল মালিক ও বুকিং এজেন্টদের সংবাদ সম্মেলনে রোববার রাতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে হল মালিকদের নেতা সুদীপ্ত কুমার ঘোষ ক্ষেপে গেলে এ অবস্থা তৈরি হয়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যানুযায়ী, সংবাদ সম্মেলনে প্রযোজক-পরিচালক, শিল্পী, কলা-কুশলীসহ হল মালিকরা বক্তব্য দেন। প্রদর্শকদের পক্ষ থেকে বলা হয়, ‘বস টু’ ও ‘নবাব’ ঈদে মুক্তি না পেলে তারা হল বন্ধ করে দিতে বাধ্য হবেন।

এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্ন ছিল, “ঈদে তো আরো দুটি সিনেমা— ‘রংবাজ’ ও ‘রাজনীতি’ মুক্তি পাচ্ছে। তাহলে আপনারা হল বন্ধ রাখলে সে দুটি ছবির প্রযোজকের ক্ষতির দায়বার কে নেবে?”

এ প্রশ্নের জবাবে বেশ ক্ষেপে উত্তর দেন সুদীপ্ত কুমার ঘোষ। তিনি বলেন, “আমাদের অনেক টাকা বিনিয়োগ আছে ‘নবাব’ ও ‘বস টু’তে। ‘বস টু’র জন্য ১০০ হল ও ‘নবাব’-এর জন্য ১২০ হল বুকিং করা হয়েছে। তাই ছবি দুটি মুক্তি না পেলে টাকাগুলোর নিশ্চয়তা দেবে?”

কিন্তু ছবিগুলোতে কীভাবে আপনারা অগ্রীম বিনিয়োগ করলেন? যৌথ প্রযোজনার প্রতি পক্ষপাতিত্ব হয়ে যাচ্ছে না? ‘আমরা অতীতের অভিজ্ঞতা থেকে দেখেছি যৌথ প্রযোজনার ছবিগুলো বেশ ভালো ব্যবসা করে।’ বলেন সুদীপ্ত।

কিন্তু গত ঈদে তো ‘বসগিরি’, ‘মেন্টাল’ বেশ ভালো চলেছে, ওগুলো তো দেশি ছবি? “মেন্টাল’ তো টাকা তুলতে পারেনি”— সেখানে উপস্থিত জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন।

এক পর্যায়ে সুদীপ্ত ক্ষেপে গিয়ে সাংবাদিকদের উল্টো প্রশ্ন করতে থাকেন। তখন সাংবাদিকরা সংবাদ সম্মেলন থেকে বেরিয়ে যেতে চাইলে আব্দুল আজিজ সবাইকে শান্ত করেন।

ভিডিও...

এজেডএস/ডব্লিউএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad