হানিমুনে কোথায় যাচ্ছেন সৃজিত-মিথিলা?

ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ১৩ ফাল্গুন ১৪২৬

হানিমুনে কোথায় যাচ্ছেন সৃজিত-মিথিলা?

পরিবর্তন ডেস্ক ৪:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

হানিমুনে কোথায় যাচ্ছেন সৃজিত-মিথিলা?

অগ্রহায়ণের হাল্কা শীতে বাতাসে সানাইয়ের সুর। সেই সুরে মন রাঙিয়ে শুক্রবার বিয়ে করলেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা।  বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা।  সৃজিত পশ্চিম বঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা।

বিয়ে হয়েছে ভারতের বিশেষ বিবাহ আইনে রেজিস্ট্রি করে। রেজিস্ট্রি করার কথা প্রসঙ্গে সৃজিত গণমাধ্যমকে বলেন, ‘এটা পূর্বপরিকল্পিত ছিল। তবে আমি নিজের জীবনটা খুব প্রাইভেট কাটাতে পছন্দ করি। তাই সবাইকে ঘটা করে জানানো হয়নি।’

দক্ষিণ কলকাতার লর্ডস মোড়ে সৃজিতের ফ্ল্যাটে এই বিয়ের সময় উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠরা। দুই পরিবারের কাছের লোকজনের উপস্থিতিতে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়।

বিয়েতে মিথিলা পরেছিলেন লাল টকটকে জামদানি আর সৃজিতের গায়ে ছিল কালো রঙের পাঞ্জাবির সঙ্গে লাল রঙের জহর কোট। বিয়েতে মিথিলার বাবা-মা ও মেয়ে আয়রাসহ পরিবারের অন্য সদস্য এবং সৃজিতের মা ও বোন ছাড়াও টালিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম, পিয়া উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

রেজিস্ট্রি ম্যারেজের পর টালিউডের অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। জানা গেছে, মিথিলার পরিবার দুই কেজি ওজনের চারটি ইলিশ নিয়ে গেছেন সৃজিতের জন্য।

মিথিলা জানিয়েছেন, শনিবার মধুচন্দ্রিমায় তারা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তারা।

এসকে

 

তারায় তারায়: আরও পড়ুন

আরও