ইংল্যান্ডের রাজপ্রাসাদে জয়া আহসান
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ইংল্যান্ডের রাজপ্রাসাদে জয়া আহসান

পরিবর্তন ডেস্ক: ১:২৩ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

ইংল্যান্ডের রাজপ্রাসাদে জয়া আহসান

ইংল্যান্ডের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসে অনুষ্ঠিত হয়েছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠান। আর এ অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবং জাতীয় দলের সাবেক ক্রিকেটার আবদুর রাজ্জাক।

বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে জয়া আহসানের এমন উপস্থিতি ছিল বাড়তি চমক। বিশ্বকাপ শুরুর আগের দিন লন্ডনের বাকিংহাম প্যালেসের সামনের সড়ক ‘দ্য মলে’ অনুষ্ঠানটি শুরু হয় বাংলাদেশ সময় রাত ১০টায়। এর একটি আয়োজনে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী। ব্যাট হাতে তিনি প্রতিনিধিত্ব করেন বাংলাদেশের। এসময় তার সঙ্গে ছিলেন সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক।

বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেওয়া ১০ টি দেশের আইকনিক ব্যক্তিত্বদের প্রতিনিধিত্ব মূলক অংশগ্রহণে অনুষ্ঠিত হয় ক্রিকেট ম্যাচ। এই খেলায় ক্রিকেটার আব্দুর রাজ্জাক ২২ রান করলেও জয়া আহসান কোনো রান করতে পারেননি।

এই প্রীতি ম্যাচের কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন জয়া। আয়োজনে আরও অংশগ্রহণ করেন পাকিস্তান ক্রিকেট দলের আজহার আলী এবং তার সঙ্গে ছিলেন নোবেল বিজয়ী মালালা ইউসুফজাই। অস্ট্রেলিয়ান ক্রিকেট তারকা ব্রেট লি, ওয়েস্ট ইন্ডিজ তথা আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনের তারকা ভিভিয়ান রিচার্ড। বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে নাচ-গানের পাশাপাশি বাড়তি আকর্ষণ হিসেবে এবার যোগ হয় ১০ দলের প্রতিনিধি হয়ে আসা অতিথিদের নিয়ে ‘স্ট্রিট ক্রিকেট’।

জিজাক/

 

: আরও পড়ুন

আরও