তৃতীয়বার শাকিব-শ্রাবন্তী

ঢাকা, মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

তৃতীয়বার শাকিব-শ্রাবন্তী

পরিবর্তন প্রতিবেদক ১০:৩৯ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০১৮

print
তৃতীয়বার শাকিব-শ্রাবন্তী

‘শিকারি’ সিনেমার মাধ্যমে শাকিব খান ও কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের রসায়ন বুঝে নিয়েছে দর্শক। যৌথ প্রযোজনার নির্মাণটি বাংলাদেশে দারুণ ব্যবসা করছে। এবার তৃতীয় সিনেমার জন্য জুটি বাঁধছেন তারা।

মাঝে ‘ভাইজান এলো রে’ শিরোনামের ভারতীয় সিনেমায় অভিনয় করেছেন এ জুটি। ঈদুল ফিতরে পশ্চিমবঙ্গে মুক্তি পেলেও বাংলাদেশে আসতে সপ্তাহখানেক বাকি আছে। তারই মাঝে এলো নতুন সিনেমার ঘোষণা।

‘শিকারি’, ‘ভাইজান এলো রে’ ছাড়াও শাকিবের আরো দুই সিনেমায় বিনিয়োগ করে এসকে মুভিজ। তবে এবারের সিনেমাটি প্রতিষ্ঠানটির বাংলাদেশি সংস্করণ এসকে ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হবে। পরে বাংলাদেশি সিনেমা হিসেবে ভারতে যাবে।

এসব তথ্য জানিয়েছেন এসকে ইন্টারন্যাশনালের কর্ণধার অশোক ধানুকা। তিনি আরো জানান, আগস্টের শেষদিকে নাম ঠিক না হওয়া সিনেমাটির দৃশ্যায়ন শুরু হবে। লোকেশন তালিকায় থাকছে বাংলাদেশ, ভারত ও যুক্তরাজ্য। ছবিটি চলতি বছরেই মুক্তির সম্ভাবনা রয়েছে।

এসকে মুভিজ ও শাকিবের আগের চার সিনেমার মতো নতুনটিও পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি।

আগস্টে কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত ‘নেকাব’। তার বিপরীতে আছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা। এটি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সাথে বাংলাদেশি সুপারস্টারের প্রথম সিনেমা।

এদিকে সম্প্রতি শ্রাবন্তী বাংলাদেশে শেষ করলেন ‘যদি একদিন’-এর দৃশ্যায়ন। পুরোপুরি ঢাকাই লগ্নির সিনেমাটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নায়ক হিসেবে আছেন তাহসান ও তাসকিন।

ডব্লিউএস

 
.



আলোচিত সংবাদ