‘সুপার হিরো’র পাশে জাজ মাল্টিমিডিয়া

ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

‘সুপার হিরো’র পাশে জাজ মাল্টিমিডিয়া

পরিবর্তন প্রতিবেদক ৩:৪০ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৮

print
‘সুপার হিরো’র পাশে জাজ মাল্টিমিডিয়া

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ নিয়ে জটিলতার নিরসন এখনো হয়নি। ঈদের দুই বা তিনদিন বাকি থাকলেও সিনেমাটি এখনো সেন্সর সনদ পায়নি। সেন্সর বোর্ডের কার্যদিবসও বাকি আছে মাত্র একদিন।

এই সময়ে সিনেমাটির পাশে থাকার ঘোষণা দিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তিনি জানান, ‘সুপার হিরো’ যাতে মুক্তি পায় সেই চেষ্টা করছেন। তবে চেষ্টার ধরন স্পষ্ট করেননি তিনি।

আরো জানালেন, জাজের সিনেমা ‘পোড়ামন ২’ এর হল সংখ্যা কমে গেলেও পরোয়া করেন না।

বুধবার এ বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন আব্দুল আজিজ। তিনি লেখেন, “ঈদ মানে উৎসব। আর উৎসবের আনন্দ আরো বাড়িয়ে দেয় ভালো সিনেমা। জাজ মনে করে ‘সুপার হিরো’ ভালো সিনেমা। আর হল বাঁচিয়ে রাখতে হলে ভালো সিনেমার কোন বিকল্প নেই।।জাজ আছে ‘সুপার হিরো’-এর সাথে।

হয়তো ‘সুপার হিরো’ আসলে ‘পোড়ামন ২’ এর ২৫টা হল কমে যাবে। যাক কমে। তবুও ভালো সিনেমা আসুক, হল বাচুক। ‘পোড়ামন ২’ অনেক ভালো সিনেমা। ঈদ পরবর্তীতে হল ঠিকই পাবে ইনশাল্লাহ। এই মুহূর্তে জাজ চেষ্টা করছে যাতে ‘সুপার হিরো’ মুক্তি পায়। ইনশাল্লাহ বিজয় আমাদের হবেই।”

সিনেমাটির প্রধান দুটি চরিত্রে আছেন শাকিব খান ও শবনম বুবলি। আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, টাইগার রবি ও সিন্ডি রোলিং। শোনা যাচ্ছে, বিশেষ একটি চরিত্রে আছেন তাসকিন রহমান।

কিছুদিন সিনেমাটি নিয়ে তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের কর্ণধার সেলিনা আক্তার। অভিযোগে বলা হয়, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি ছাড়া বিদেশে শুটিং করেছে ‘সুপার হিরো’। এ জন্য প্রযোজক তাপসী ফারুক দুঃখ প্রকাশ করেন। এছাড়া হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ সিনেমাটি সেন্সরে কোনো বাধা নেই জানিয়েছে।

ডব্লিউএস 

 
.




আলোচিত সংবাদ