কেমন যাচ্ছে মাহির সংসার?

ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

কেমন যাচ্ছে মাহির সংসার?

পরিবর্তন প্রতিবেদক ১২:১৪ অপরাহ্ণ, মে ২৪, ২০১৮

print
কেমন যাচ্ছে মাহির সংসার?

দেখতে দেখতে বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা রাখলেন মাহিয়া মাহি। ২০১৬ সালের এ দিনে বিয়ে করেন পারভেজ মাহমুদ অপুকে। কেমন যাচ্ছে তাদের সংসার জীবন?

মাহি-অপুর সম্পর্ক ভালো যাচ্ছে না— মাঝে এমন গুঞ্জনও ওঠে। তবে দুজনই এ বিষয়ে চুপ ছিলেন। এবার বিবাহবার্ষিকীতে স্বামীর উদ্দেশ্যে ফেসবুকে লিখেলেন নায়িকা। তা থেকেই স্পষ্ট হলো তাদের দাম্পত্য সমীকরণ।

একটু চমক দিয়েই মাহি শুরু করেন, ‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না। আজকে আমি সরি। আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দিব। সো, কান খুলে শুনে রাখো। আজকে থেকে আমাকে একা একা আর যেন ঝগড়া করতে না হয়, যখনি আমি ক্ষেপে যাব তুমিও আমার উপর ক্ষেপে যাবা, আর আমরা ঝগড়া শুরু করে দিব।’

কেমন হবে ঝগড়া? ‘অগ্নি’ তারকা লেখেন, ‘ইয়েস... কী মজাটাই না হবে দুইজন মিলে ঝগড়া করব। কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরো কত কী ছুড়াছুড়ি করব। ওয়াও।’

অপু যদি ঝগড়া না করেন, কী হবে? এ নিয়ে মাহি লেখেন, “আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শুনো, যা যা ছুড়ে মারবো সবকিছু ক্যাচ ধরো তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠাণ্ডা হবে তখন আর ‘আই লাভ ইউ’ বলব না এক্কেবারে খামচি মারব। মনে থাকে যেন।”

মাহির এমন স্ট্যাটাসে ভক্ত-অনুসারীরা খুশি হয়েছে তা বোঝা যাচ্ছে লাইকের সংখ্যা দেখে। পাশাপাশি এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অনেকে মন্তব্য করেছেন। প্রশংসা করছেন মাহির লেখনিরও।

ডব্লিউএস

 
.




আলোচিত সংবাদ