রহস্যময়ী রানু (টিজার)

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১১ বৈশাখ ১৪২৫

রহস্যময়ী রানু (টিজার)

পরিবর্তন প্রতিবেদক ১২:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
রহস্যময়ী রানু (টিজার)

হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের প্রথম উপন্যাস ‘দেবী’র মূল চরিত্র রানু। যার ওপর করেছে দেবী। এরপর থেকে রানু  হয়ে যায় রহস্যময়ী।

প্রয়াত লেখকের ভক্তদের এ কাহিনি বড়ই পছন্দের। সবার আগ্রহ বড়পর্দায় কেমন হবে মিসির আলী, রানু বা নীলু? ‘দেবী’ সিনেমার প্রথম টিজারে পাওয়া গেল রানু চরিত্রের জয়া আহসানকে।

যে কোনো চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে জয়ার বিকল্প নেই। রানু চরিত্রেও উপন্যাসের মেজাজ ধরে রেখেছেন তিনি। ২ মিনিটের টিজার তেমনই আভাস দেয়।

তার মুখে শোনা যায় একটি মাত্র সংলাপ, ‘আমি অনেক কিছু বলে দিতে পারি। আমি যা বলি তা সব সত্য হয়ে যায়।’ রানুকে প্রকাশের জন্য এর চেয়ে মোক্ষম বাক্য আর কী হতে পারে!

সম্প্রতি প্রকাশ হয় ‘দেবী’র দুটি পোস্টার। একটিতে দেখা যায় মিসির আলী চঞ্চল চৌধুরীকে, অন্যটিতে রানু। টিজারে মিসির আলী না থাকলেও নীলুকে দেখা যায়। সিরিজের আরো কয়েকটি গল্পে নীলুকে হাজির করেন হুমায়ূন। এ চরিত্রে আছেন শবনম ফারিয়া।

রোববার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ‘দেবী’ টিজার। ইতোমধ্যে দেখা হয়েছে লাখখানেকের বেশিবার।

২০১৫-১৬ সালে সরকারি অনুদান পায় ‘দেবী’। সহ-প্রযোজক হিসেবে আছেন জয়া আহসান। তার প্রতিষ্ঠানের নাম সি তে সিনেমা। অনম বিশ্বাসের পরিচালনায় আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের। সিনেমাটি মুক্তি পাবে বছরের শেষদিকে।

ভিডিও...

ডব্লিউএস

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad