স্যানিটারি ন্যাপকিন হাতে অক্ষয়ের সঙ্গে আজব নাচ রণবীরের

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

স্যানিটারি ন্যাপকিন হাতে অক্ষয়ের সঙ্গে আজব নাচ রণবীরের

পরিবর্তন ডেস্ক ১:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৮

print
স্যানিটারি ন্যাপকিন হাতে অক্ষয়ের সঙ্গে আজব নাচ রণবীরের

'পদ্মাবত'-এর জন্য নিজের ফিল্মের মুক্তি পিছিয়ে দিয়েছিলেন অক্ষয়। এবার অক্ষয়ের ফিল্ম 'প্যাডম্যান'-এর প্রমোশনে এগিয়ে এলেন রণবীর সিং। 'প্যাডম্যান'-টাইটেল ট্র্যাকের সঙ্গে স্যানিটারি ন্যাপকিন হাতে সুপারস্টার অক্ষয়ের সঙ্গে নাচ করতে দেখা গেল 'খলজি' রণবীর সিংকে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে হ্যাঁ, রণবীর সিং যখন মজা করেন তখন ভক্তরা না হেসে পারেন না। 'প্যাডম্যান' এর সঙ্গে 'খলজি'র এই নাচ দেখে কেউ না হেসে পারবেনই না। 'প্যাডম্যান'-এর প্রমোশনে অক্ষয়ের সঙ্গে হালকা মেজাজেই ধরা দিলেন খলজি। রণবীর নিজেই সোশ্যাল সাইটে সেই নাচের ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও লিংক: https://www.instagram.com/p/Be9tgP1Bbpa/?taken-by=ranveersingh

ঋতুস্রাব নিয়ে সমাজকে লজ্জা ও কুসংস্কার মুক্ত করতে ইতিমধ্যেই ক্যাম্পেইন চালাচ্ছে 'প্যাডম্যান' টিম। ছুঁড়ে দিয়েছেন চ্যালেঞ্জ। যেটাকে বলা হচ্ছে 'প্যাডম্যান' চ্যালেঞ্জ। ইতিমধ্যেই সেই চ্যালেঞ্জ গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় প্যাড হাতে ছবিও পোস্ট করেছেন দীপিকা, আলিয়া, আমির,আয়ুষ্মান খুরানা, অর্জুন কাপুর থেকে শুরু করে অনেকেই।

আর এই ক্যাম্পেনের যে কিছুটা হলেও প্রভাব পড়েছে সোশ্যাল মিডিয়াতেই তা বোঝা যাচ্ছে। কারণ, বহু আম জনতাকেও অক্ষয়ের এই 'প্যাডম্যান' চ্যালেঞ্জ গ্রহণ করে স্যানিটারি ন্যাপকিন হাতে ছবি পোস্ট করতে দেখা গেছে। এবার সেই চ্যালেঞ্জে সামিল রণবীরও। অক্ষয় সহ টিম 'প্যাডম্যান'-এর আশা এই সিনেমা সমাজে প্রভাব ফেলবে। ঋতুস্রাবের সময় নারীদের সুরক্ষার বিষয় নিয়ে সচেতন হতে শেখাবে।

জিজাক/

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad