টাঙ্গাইলে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা, বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

টাঙ্গাইলে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি ৩:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
টাঙ্গাইলে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইলের কালিহাতী এক ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বাংড়া ইউনিয়নের পাথালিয়া কেএ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিসেফ ও কইকা’র সহযোগিতায় পার্টর্নাস ইন হেল্থ ডেভেলপমেন্ট (পিএইচডি) মা, নবজাতক ও শিশুস্বাস্থ্য উন্নয়নে কমিউনিটিভিত্তিক প্রকল্পের (আইইসিএমএনসিএইচ) আওতায় এ ‘মা’ সমাবেশ বাস্তবায়ন করে। 

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল- ৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাসান ইমান খান সোহেল হাজারী। সমাবেশ উদ্বোধন করেন কালিহাতীর সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার। 

বাংড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেনÑ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বেলায়েত হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অমল চন্দ্র দাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, পিএইচডির জেলা সন্বয়কারী ফেরদৌস রিপন, কালিহাতী কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী, পাথালিয়া কেএ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোখলেছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা এমপি-ইপিআই দীপক রঞ্জন সরকার।

অনুষ্ঠানের পর তিন শতাধিক গর্ভবতী মায়ের হিমোগ্লোবিন ও ব্লাড সুগার পরীক্ষা, এএনসি চেকআপ এবং রক্তদাতাদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এএএন/বিএইচ/

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad