ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কি.মি. যানজট

ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮ | ১০ মাঘ ১৪২৪

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কি.মি. যানজট

টাঙ্গাইল প্রতিনিধি ১০:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কি.মি. যানজট

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু দিয়ে যানচলাচল বন্ধ এবং মহাসড়কে দুর্ঘটনার ফলে ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রায় ১৫ কি.মি. দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। রোববার সকাল থেকে মহাসড়কের টাঙ্গাইলের অংশে বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে এলেঙ্গা পর্যন্ত এ যানজটের সৃষ্ট হয়। এতে এই অংশের রাস্তা পাড়ি দিতে দিগুণের বেশি সময় লেগে যাচ্ছে। এ কারণে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রী ও চালকরা।

তবে মহাসড়কে যানজট নিরসনে পুলিশ নিরলসভাবে কাজ করছেন। 

পুলিশ সূত্রে জানা যায়, সেতু এলাকায় রোববার ভোর থেকে ঘন কুয়াশা থাকার কারণে দুর্ঘটনা এড়াতে সেতু দিয়ে সকাল সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত  যানচলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ।

অন্যদিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যোগারচরে উত্তরবঙ্গগামী একটি পিকআপ অপর একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে পিছন দিক থেকে ধাক্কা দেয়। অপরদিকে একই উপজেলার কামাক্ষামোড়ে উত্তরবঙ্গগামী  একটি ট্রাক অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। পৃথক দুটি সড়ক দুর্ঘটনা  ৪ জন আহত হয়। এতে করে মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে এলেঙ্গা পর্যন্ত এ যানজটের সৃষ্ট হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি  আছাবুর রহমান পরির্বতন ডটকমকে বলেন, ঘণ কুয়াশা কারণে সেতুতে যানচলাচল বন্ধ ছিল এবং মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

এএএন/বিএইচ/

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad