‘নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে’

ঢাকা, শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ ১৪২৫

‘নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে’

মুন্সীগঞ্জ প্রতিনিধি ২:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
‘নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে’

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচ‡ন আসুন, খেলা হবে মাঠে। নির্বাচ‡নে না এ‡লে বিএনপি না‡ম পার্টি হারি‡য়ে যা‡বে।

শনিবার বি‡কেল পাঁচটার দি‡কে মুন্সীগ‡ঞ্জর টঙ্গিবাড়ী উপ‡জেলার রহমতুল মাঠে ৪৭ তম বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্ব‡দশ প্রত্যাবর্তন দিবস উপল‡ক্ষ্য উপ‡জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামীলী‡গর সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলী‡গের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আস‡নের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, কন্ঠশিল্পী মমতাজ †বেগম এমপি, †জেলা আওয়ামী লী‡গর সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগœ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাহানা তাহমিনা, টঙ্গিবাড়ী উপজেলার †চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, উপজেলা আ’লী‡গর সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বা‡রক প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, ডিসেম্বরই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচ‡ন †কেউ বাঁধা দিলে তার হাত ভেঙে দেওয়া হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধি‡নেই অনুষ্ঠিত হ‡বে।

এলএম/এএস

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad