বান্ধবীর সাথে বেড়াতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ ১৪২৪

বান্ধবীর সাথে বেড়াতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

গাজীপুর প্রতিনিধি ৪:৪৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৭

print
বান্ধবীর সাথে বেড়াতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় রোববার রাতে বান্ধবীর সঙ্গে বেড়াতে এসে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে সোমবার বিকাল ৪টার দিকে থানায় নিয়ে যায়।

.

ওই গৃহবধূ জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে সফিপুর এলাকার তার এক বান্ধবীর বাসায় বেড়াতে যায় সে। এরপর ওই বান্ধবী কৌশল তাকে  গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার বনে নিয়ে যায়। এসময় বনের ভেতর আগে থেকে ওঁৎ পেতে থাকা স্থানীয় শামসুল আলমের ছেলে বাবুল হোসেন (২২), তার সহযোগী সেলিম হোসেন (২৫), সুমন হোসেন (২৩) সহ ৬ জনে মিলে তাকে মুখ চেপে ধরে একটি ঘরের ভিতর নিয়ে রাতভর ধর্ষণ করে। এই ঘটনার পর সোমবার সকালে গৃহবধূর ব্যাগে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে তাকে তাড়িয়ে দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধূ সোমবার দুপুরে সিনাবহ এলাকায় বাবুল হোসেনের বাড়িতে যায়। বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানানো হলে বিকাল ৪টার দিকে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা সবাই পালিয়ে যায়।

অভিযুক্ত বাবুল হোসেন জানান, আমরা মেয়েটি ভাড়ায় এনেছি। আমিসহ আমার ৪ ভাড়াটিয়া রাতে তার সঙ্গে ছিলাম। টাকা পয়সা নিয়ে ঝামেলা হওয়ায় সে আমাকে ফাঁসানো চেষ্টা করছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, মেয়েটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

এমজেএ/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad