টঙ্গীতে অস্ত্রেরমুখে বাসায় ডাকাতি, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ৭ অগ্রহায়ণ ১৪২৪

টঙ্গীতে অস্ত্রেরমুখে বাসায় ডাকাতি, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট

গাজীপুর প্রতিনিধি ৬:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

print
টঙ্গীতে অস্ত্রেরমুখে বাসায় ডাকাতি, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট

গাজীপুর মহানগরের টঙ্গীতে অস্ত্রেরমুখে বাড়ির লোকজনের মুখ, হাত ও পা বেঁধে ৭০ ভরি স্বর্ণালঙ্কার এবং সাড়ে ৫ লাখ টাকা ও লুটে নিয়ে গেছে ডাকাতরা। এসময় ডাকাতদের হামলায় আহত হয়েছেন তিনজন। রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

.

 

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. রাসেল শেখ।

আহতরা হলেন- হোসেন মার্কেট এলাকার বাসিন্দা মো. মনিরুজ্জামান ভূইয়ার ছেলে নাবিল (১৭), মেয়ে মাহদিয়া (১০) ও কাজের বুয়া নার্গিস (১৫)।

বাড়ির মালিক মো. মনিরুজ্জামান ভূইয়া জানান, রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এক ব্যক্তি তার বড়ভাই মোয়াজ্জেম হোসেন ভূইয়ার খোঁজ জানতে কৌশলে বাসার ভেতরে ঢুকে। এসময় বাইরে অপেক্ষায় থাকা আরো ১৪/১৫জন সশস্ত্র ডাকাত বাসায় ঢুকে যায়। পরে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে হাত-পা ও মুখ বেঁধে ও মারধর করে ঘরের একটি রুমে আটকে রাখে।
এসময় গৃহকর্তার ভাই ও ছেলে বাসায় ঢুকলে তাদেরও মারধর করে ডাকাতরা।

পরে আলমারীর তালা ভেঙে আমার ঘর থেকে সাড়ে ৩ লাখ টাকা ও ৪৫ভরি স্বর্ণালঙ্কার এবং ভাই মোয়াজ্জেম হোসেনের বাসার আলমারীর তালা ভেঙে ২লাখ টাকা এবং ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে পালিয়ে যায়। একপর্যায়ে মুখের বাঁধন খুলে তার মেয়ে ডাকচিৎকার শুরু করলে প্রতিবেশিরা গিয়ে তাদের উদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, পূর্ব শত্রুতার জেরে ওই হামলা ও সোনা লুটের ঘটনা ঘটে থাকতে পারে। শনিবার ডলার খান নামের এক ব্যক্তি মোয়াজ্জেম হোসেনের সিঙ্গাপুর প্রবাসী মফিজ উদ্দিনকে মোবাইল ফোনে দেশে তার ভাইদের দেখে নেয়ার হুমকি দেয়। এর একদিন পরই ওই ঘটনা ঘটলো।

ওসি আরো জানান, স্থানীয় রেজাউল করিমের কাছ থেকে কিছু জমি কিনেন মনিরুজ্জামান ও তার ভায়েরা। কিন্তু কেনা জমির দখল নিয়ে রেজাউলের সঙ্গে মনিরুলদের বিরোধ চলছিল। আর ডলার খান রেজাউলের আত্মীয়।

জেএ/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad