নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৭

print
নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা

পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের হোসাইনী নগর এলাকায় দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- মিল্টন হোসেন (৪৫) ও পারভেজ আহমেদ (৩৫)।

এদের মধ্যে মিল্টনের বাড়ি বরিশালে। তার বাবার নাম শাহেব আলী। তিনি কাশিপুর হোসাইনী নগর এলাকাতে থাকেন। অপর জনের বাড়ির ঠিকানা জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, হোসাইনী নগর এলাকাতে মিল্টন রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট রিকশা কারখানা রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। এনিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে ওই গ্যারেজে ঢুকে। এসময় হামলাকারীরা সেখানে মিল্টন ও পারভেজকে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাণ্ডের ঘটনাটি ঘটিয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এলপি/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad