ধর্ষিত অন্তঃসত্ত্বা গৃহবধূকে তালাক, যুবক গ্রেফতার

ঢাকা, রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ | ৯ আশ্বিন ১৪২৪

ধর্ষিত অন্তঃসত্ত্বা গৃহবধূকে তালাক, যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ৯:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৭

print
ধর্ষিত অন্তঃসত্ত্বা গৃহবধূকে তালাক, যুবক গ্রেফতার

প্রবাসী স্বামী দেশে ফিরে ধর্ষিত অন্তঃসত্ত্বা গৃহবধূকে তালাক দিয়েছে। এ ঘটনার পর ওই গৃহবধূ বাদী হয়ে ‘ধর্ষক’ যুবক মিনহাজ হোসেনের (৩৮) বিরুদ্ধে থানায় মামলা করলে পুলিশ তাকে বুধবার গ্রেফতার করেছে।

গ্রেফতার মিনহাজ কালিয়াকৈর উপজেলার সাহেব বাজার এলাকায় শরিফ হোসেনের ছেলে।

জানা গেছে, ওই গৃহবধূর ১০ বছরের একটি ছেলে আছে। স্বামী বিদেশে থাকার সুযোগে তার কাছ থেকে বিভিন্ন সময় টাকা ধার নিতেন মিনহাজ। এতে তার কাছে চার লাখ ৮০ হাজার টাকা পাওনা হয়।

স্বামী দেশে আসার সময় হলে পাওনা টাকা ফেরত চাইলে মিনহাজ তালবাহানা করতে থাকেন। এক পর্যায়ে গত ১০ জুলাই টাকা দেওয়ার কথা বলে ওই গৃহবধূকে উপজেলার কুয়ারচালা এলাকায় গোলবাগিচা রিসোর্টে ডেকে পাঠান।

সেখানে জোরপূবর্ক ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। বিষয়টি কাউকে জানালে টাকা দেওয়া হবে না এবং তার ছেলেকে ক্ষতি করা হবে বলে হুমকি দেন মিনহাজ।

জোরপূর্বক ধর্ষণের ফলে ওই গৃহবধূ গর্ভবতী হয়ে পড়েন। এর মধ্যে তার স্বামী বিদেশ থেকে ফিরে আসেন। ঘটনা জানতে পেরে গৃহবধূকে তালাক দেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে মিনহাজকে গ্রেফতার করা হয়েছে। মিনহাজকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এমজেএ/এইচকে/এসবি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad