শরীয়তপুরে আ.লীগ কর্মী নিহতের ঘটনায় আটক ৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৮ কার্তিক ১৪২৪

শরীয়তপুরে আ.লীগ কর্মী নিহতের ঘটনায় আটক ৭

শরীয়তপুর প্রতিনিধি ৬:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৭

print
শরীয়তপুরে আ.লীগ কর্মী নিহতের ঘটনায় আটক ৭

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার রাজনগরের মালত কান্দি গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ইকবাল হোসেন (মাইকেল) ফকির (২৫) নিহতের ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাদ জোহর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আটককৃতরা হলেন- সম্রাট গাজী (২৫), আঃ কুদ্দুছ বেপারী (৫৩), নিরব পোরী (২০), সিরাজুল মোল্যা (৫৫), আলীমুজ্জামান মীরবহর (৪৫), আঃ সাত্তার মাদবর (৫২), মেহেরুন্নেছা(৪৫)।

জানা গেছে, নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন গাজী ও সাবেক চেয়ারম্যান আলীমুজ্জামান মীরমালতের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে উভয়ের সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ইকবাল হোসেন (মাইকেল) ফকির নামে এক যুবক নিহত হয়। এই ঘটনায় গুলিবিদ্ধসহ আহত হয়েছে আরো ৪০ জন। সংঘর্ষের পর আটক আতংকে পুরুষশূন্য হয়ে পড়েছে পুরো গ্রাম।

নড়িয়া থানার ওসি মো. আসলাম উদ্দিন জানান, গুলিতে যুবক নিহতের ঘটনায় ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এমএআরআর/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad