প্রতিবন্ধী নারীকে ধর্ষণের আসামি ঘুরছে প্রকাশ্যে

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ১ পৌষ ১৪২৪

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের আসামি ঘুরছে প্রকাশ্যে

মাদারীপুর প্রতিনিধি ১২:২৩ পূর্বাহ্ণ, মে ২০, ২০১৭

print
প্রতিবন্ধী নারীকে ধর্ষণের আসামি ঘুরছে প্রকাশ্যে

মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের কর্ণপাড়া গ্রামে শারীরিক, মানসিক ও বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছে প্রতিবেশী কালাচান হাওলাদার। এই ঘটনায় মামলার ১২ দিন পার হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামি।

.

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মাদারীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ভিকটিমের পরিবার।

সংবাদ সম্মেলনের ভিকটিমের পরিবার জানায়, জন্ম থেকে শারীরিক, মানসিক ও বাক প্রতিবন্ধী নারীকে ৭ মে বাড়ির উঠানে মাচায় সুইয়ে রাখে তার মা। বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী ৫ সন্তানের জনক কালাচান হাওলাদার জোর করে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে ভিকটিমকে বেহাল অবস্থায় রেখে পালিয়ে যায় ধর্ষক।

পরে তাকে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ওই দিন রাতেই ডাসার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। ১২ দিন পার হলেও আসামি প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে এবং উল্টো তাদের বাড়িতে এসে হুমকি দিচ্ছে বলে জানায় ভিকটিমের পরিবার।

এ ব্যাপারে ভিকটিমের মায়ের পক্ষে তার বড় বোন পারভিন বেগম বলেন, ও প্রতিবন্ধী, হাটতে চলতে পারেনা। বিছানাতেই প্রসাব-পায়খানা করে। কথা বলে অস্পষ্ট। মানসিক সমস্যাও আছে। তার ওপর এই ঘটনার পর আমি ওকে নিয়ে কোথায় গিয়ে দাঁড়াব। সমাজ আমাদের কোন চোখে দেখবে। আমি ধর্ষক কালাচান হাওলাদারের দৃষ্টান্তমূলক বিচার চাই। তাছাড়া কালাচানের ছেলে সাইফুল হাওলাদার আমাদের বাড়িতে এসে উল্টো মামলা করার হুমকি দিয়েছে। আমরা ওর শাস্তি চাই।

এমএইচএস/ইসি/জেআই

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad