গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ৪ কার্তিক ১৪২৪

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি ৯:৫৭ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

গাজীপুরে হোসনে আরা (৩০) নামের এক পোশাক কর্মীকে হত্যা করেছে তার স্বামী আবু তালাম (৩৫)। ঘটনার পর স্বামী বাসা থেকে পালিয়ে গেছে। পুলিশ শুক্রবার নিহতের লাশ উদ্ধার করেছে।

নিহত হোসনে আরা ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার আহম্মদপুর এলাকার আবু তালামের স্ত্রী।

স্থানীয় কাউন্সিলর মো. সেলিম রহমান ও পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের হরিণাচালা এলাকায় ময়ফল বেগমের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে স্থানীয় তুসুকা পোশাক কারখানায় চাকরি করতেন তিন সন্তানের জননী হোসনে আরা। সন্তানদের নিয়ে তার স্বামী আবু তালাম ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার আহম্মদপুর এলাকার গ্রামের বাড়িতে বাস করতেন। কয়েকদিন আগে গ্রামের বাড়ি থেকে হোসনে আরার কাছে গাজীপুরের বাসায় বেড়াতে আসে তার স্বামী। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে স্বামীর সঙ্গে ঘুমিয়ে পড়েন হোসনে আরা। পরদিন শুক্রবার সকাল ৯টার দিকে তার কক্ষের বাইরে থেকে দরজা আটকানো দেখতে পায় অন্য ভাড়াটিয়ারা।

দীর্ঘ সময়েও ঘরে কারো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা দরজা খুলে ভেতরে প্রবেশ করে হোসনে আরাকে মৃত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এ ব্যাপারে জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মোবারক হোসেন জানান, নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, তার স্বামী আবু তালাম তাকে শ্বাসরোধ করে হত্যার পর বাসা থেকে পালিয়ে গেছে।

এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি।

জেএ/এসএফ

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad