গাজীপুরে ডিবি পরিচয়ে পরীক্ষার্থী অপহরণ

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১০ বৈশাখ ১৪২৫

গাজীপুরে ডিবি পরিচয়ে পরীক্ষার্থী অপহরণ

গাজীপুর প্রতিনিধি ৮:৫৩ অপরাহ্ণ, মে ১৯, ২০১৭

print
গাজীপুরে ডিবি পরিচয়ে পরীক্ষার্থী অপহরণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ দীঘিরপাড় এলাকা থেকে ডিবি পরিচয়ে সামিউল ইসলাম (২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণ করা হয়েছে। বুধবার ভোর রাতে তার নিজ বাসা থেকে অপহরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসে তুহিন অপরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বুধবার সকালে অপহৃতের বড়বোন সালমা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপহৃত সামিউল গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ দীঘিরপাড় এলাকার ছমির উদ্দিনের ছেলে এবং চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজ থেকে ২০১৭ইং সালে বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষার্থী।

সালমা আক্তার জানান, বুধবার রাতে আমার ভাই সামিউল ইসলাম ও তার আর এক ছোট বোনকে নিয়ে একই রোমে ঘুমচ্ছিলেন।  রাত ৩টার দিকে তার ৭/৮ জনের একদল লোক হঠাৎ রোমের মধ্যে প্রবেশ করে সামিউলকে তুলে নিয়ে যাচ্ছিল। এ সময় তারা বাধা দিলে ডিবি অফিস থেকে এসেছি বলে পরিচয় দেয়। সকালে কালিয়াকৈর থানায় যোগাযোগ করলে পাওয়া যাবে বলে তারা ওর হাতে হাতকরা পড়িয়ে বাসা থেকে নিয়ে যায়।

বুধবার সকালে গাজীপুর ডিবি, র‌্যাব অফিস ও কালিয়াকৈর থানায় যোগাযোগ করে তাকে কোথাও পাওয়া যায়নি। পরে কালিয়াকৈর থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে পুলিশ বলে সময় পাড় করছেন। দুই দিনেও কোনো অগ্রগতি দেখা যায়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. মোশারফ হোসে তুহিন জানান, অভিযোগের তদন্ত করছি। একটু সময় লাগছে।

গাজীপুর ডিবির ওসি মো. আমির হোসেন জানান, অপহৃত সামিউলের পরিবারের লোকজন ডিবি অফিসে এসেছিল। গাজীপুর ডিবি অফিসের কেউ তাকে ধরেনি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মোতালেব মিয়া জানান, গাজীপুরের ডিবি না নিলেও ঢাকার ডিবি নিতে পারে। তবে পরিবারের লোকজনকে থানায় একটি সাধারণ ডাইয়েরী করার পরামর্শ দেওয়া হয়েছে।

জেএ/এসএফ

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad