দুর্বৃত্তের আগুনে দগ্ধ কিশোরীর মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ | ২ ভাদ্র ১৪২৪

দুর্বৃত্তের আগুনে দগ্ধ কিশোরীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি ৫:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৭

print
দুর্বৃত্তের আগুনে দগ্ধ কিশোরীর মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুর্বৃত্তের দেওয়া আগুনে এইচএসসি পরীক্ষার্থী সোনিয়া আক্তারের (১৯) মৃত্যু হয়েছে। শুক্রবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত সোমবার সকালে বাড়ির পাশে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সোনিয়া বালুয়াকান্দি গ্রামের মো. শহীদউল্লাহ মিয়ার মেয়ে এবং ডা. আব্দুল গফফার স্কুল অ্যান্ড কলেজ থেকে চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, সোমবার সকালে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি মোবিল ক্রয় করতে তাদের বাড়িতে যায়। সোনিয়া তাকে মোবিল দিয়ে হাত পরিষ্কার করতে গেলে পেছন দিক থেকে অজ্ঞাতনামা ওই ব্যক্তি মোবিল শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে প্রথমে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আগুনে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গজারিয়া থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, নিহত সোনিয়ার মা হাজেরা বেগম বাদী হয়ে বুধবার (১৯ এপ্রিল) রাতে অজ্ঞাত দুর্বৃত্তকে আসামি করে গজারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছেন। কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে খালাতো ভাইয়ের সাথে বিয়ের কথা হয়েছিল সোনিয়া আক্তারের। পরীক্ষার পর আনুষ্ঠানিকতা হওয়ার কথা ছিল। প্রেম সংক্রান্ত ঘটনায় এ হত্যাকাণ্ড হতে পারে বলে জানিয়েছেন তার বন্ধুরা।

এসএইচ/এসএফ

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad