টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি ৯:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২০

টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

টাঙ্গাইলের ঘাটাইলে করোনা ভাইরাস নিয়ে জনসচেতনা বৃদ্ধি ও প্রতিরোধ বিষয়ক এক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে দেউলাবাড়ী ইউনিয়নের শালিয়াজানি  গ্রামে বেসরকারী  সংস্থা  গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম। গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির প্রজেক্ট ম্যানাজার জাহাঙ্গীর আলমের সভাপতিত্ব আয়োজিত অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন  ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. শুভময় পাল, গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির মেডিক্যাল অফিসার ডা. শুভ বসাক, হেলথ অফিসার জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা করোনা ভাইরাসের প্রার্দুভাব এবং এই বিষয়ে সচেতনতা,প্রতিরোধ ও করণীয় সর্ম্পকে বিস্তারিত তথ্য তুলে ধরেন। করোনা ভাইরাস নিয়ে আমাদের আতঙ্কিত হওয়ার কিছু নেই। করোনা ভাইরাস নতুন কিছু নয়। ষাটের দশকে এই ভাইরাস প্রথম চিহ্নিত হয়। আমরা সচেতন হলে এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া কঠিন কিছু নয়। মাস্ক ব্যবহারের পাশাপাশি পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন।

এএএন/এইচকে

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও