রাজবাড়ীতে প্যানেলের মাধ্যমে প্রাথমিকে সহশিক্ষক নিয়োগের দাবী
Back to Top

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬

রাজবাড়ীতে প্যানেলের মাধ্যমে প্রাথমিকে সহশিক্ষক নিয়োগের দাবী

রাজবাড়ী প্রতিনিধি ৬:২৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

রাজবাড়ীতে প্যানেলের মাধ্যমে প্রাথমিকে সহশিক্ষক নিয়োগের দাবী

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০১৮ এর মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী সবাইকে প্যানেল গঠন করে নিয়োগের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ‘প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল নিয়োগ চাই’ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন সংগঠনটির নেতা-কর্মীরা।


মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২০১৮ প্যানেল নিয়োগ চাই রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রসেনজিৎ কুমার হালদার, সাধারণ সম্পাদক সম্রাট প্রামাণিক, সদস্য রাজিব সরকার, আমজাদ হোসেন, আক্তার হোসেন, আব্দুল ওহাব ও পলাশ মন্ডল প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০১৮ তে  লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহন করেছেন, তাদের সবাইকে সরাসরি প্যানেল করে নিয়োগ দিতে হবে এবং মুজিব বর্ষকে কেন্দ্র করে এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এছাড়া সারাদেশে যে ৩৭ হাজার চাকরী প্রার্থী আছে, তারা সবাই মেধাবী। তাদের সবাইকে প্যানেল করে নিয়োগ দিলে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তারা বলেন।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও