গাজীপু‌রে গোয়েন্দা পু‌লিশ হেফজতে নারীর মৃত্যু
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

গাজীপু‌রে গোয়েন্দা পু‌লিশ হেফজতে নারীর মৃত্যু

গাজীপুর প্র‌তি‌নি‌ধি ৫:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

গাজীপু‌রে গোয়েন্দা পু‌লিশ হেফজতে নারীর মৃত্যু

গাজীপুরে মহানগর গোয়েন্দা পুলিশ হেফাজতে এক নারীর মৃত্যু হওয়ার অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।

মঙ্গলবার রাতে ওই নারী গো‌য়েন্দা পু‌লিশ হেফাজ‌তে হাসপাতা‌লে মারা যান।

মৃতের পরিবারের অভিযোগ, পুলিশের নির্যাতনে ওই নারীর মৃত্যু হয়েছে। ‌

মৃত নারী হ‌লেন- গাজীপুর সিটি করপোরেশনের গাজীপুরা এলাকার আব্দুল হাইয়ের স্ত্রী ইয়াসমিন বেগম (৪০)।

নিহতের ছেলে জিসান জানান, মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগর গো‌য়েন্দা (ডিবি) পুলিশের একটি দল গাজীপুরা এলাকায় তাদের বাড়িতে অভিযান চালায়। এসময় ডি‌বি পু‌লিশ তার বাবা আব্দুল হাইকে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে তার মা ইয়াসমিন বেগমকে মারধর করে আটক করে নিয়ে যায়।

তিনি জানান, রাত ১১টার দিকে তিনি তার মা ইয়াসমিন বেগমের মোবাইলে ফোন দেন। এসময় অজ্ঞাত এক ব্যক্তি ফোন রিসিভ করে প্রথমে ডিবি অফিসে এবং পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে যেতে বলে। পরে হাসপাতালে গিয়ে তার মার মৃত্যুর খবর জানতে পারেন।

ছেলের অভিযোগ অভিযোগ পুলিশের নির্যাতনে ফ‌লে তার মার মৃত্যু হয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. রফিকুল ইসলাম জানান, রাত ১০টার দিকে গো‌য়েন্দা (ডিবি) পুলিশ ইয়াসমিন বেগমকে হাসপাতালে আনে। এসময় তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার হৃদরোগ হাসপাতালে রেফার্ড করা হয়। এক পর্যায়ে রাত সোয়া ১১টার দিকে এ হাসপাতালে তার মৃত্যু হয়।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মনজুর রহমান জানান, ইয়াসমিন মাদক ব্যবসায়ী। অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। এ ছাড়াও তার নামে ২টি এবং তার স্বামীর নামে একাধিক মামলা রয়েছে। আটকেন পর ইয়াসমিন অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকায় নেয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান। তাকে কোন নির্যাতন করা হয়নি।

তি‌নি আ‌রো জানান, আগে ইয়াসমিন বেগম স্ট্রোক করেছিল।

এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও