টাঙ্গাইলে ৪৩ ‘জুয়াড়ি’ গ্রেফতার
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

টাঙ্গাইলে ৪৩ ‘জুয়াড়ি’ গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২০

টাঙ্গাইলে ৪৩ ‘জুয়াড়ি’ গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুরে ৪৩ জুযাড়িকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের রাজাবাড়ি এলাকার সামাজিক বনায়নের ভেতর থেকে মঙ্গলবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা, মোবাইল ফোন, তাস, তাবুসহ জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালতে তাদের পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হলুদিয়াচালা এলাকায় এক সঙ্গে অপরিচিত অনেক লোক দেখে সন্দেহ হলে স্থানীয়রা তাদের চ্যালেঞ্জ করে। স্থানীয়দের জেরার মুখে তারা জানায় তাদের সহযোগীরা কয়েকটি গাড়িযোগে রাজাবাড়িতে জুয়া খেলতে গিয়েছে। আমরাও সেখানে যাচ্ছি। এরপর স্থানীয়দের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন স্থানে ফোন করে তারা জুয়াড়িদের ঘেরাও করে রাখে। পরে পুলিশে খবর দিলে সখীপুর থানার পুলিশ গিয়ে জুয়াড়িদের গ্রেফতার করে।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান খান রবিন বলেন, রাজাবাড়ি এলাকার সামাজিক বনায়নের ভেতর তাবু টাঙ্গিয়ে জুয়া খেলা চলছিল। এলাকার লোকজন নিয়ে তাদের ঘেরাও করে পুলিশে খবর দেই।       

এ ব্যাপারে সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, গ্রাম পুলিশ ও স্থানীয়দের ফোন পেয়ে ৪৩ জুয়াড়িকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। জুয়াড়িরা টাঙ্গাইল, গাজীপুর, মানিকগঞ্জ, নোয়াখালী, জামালপুর, কুষ্টিয়া ও ঢাকা জেলার বিভন্ন উপজেলার বাসিন্দা। 

এএএন/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও