সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৮৫ বছরের বৃদ্ধ গ্রেফতার
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৮৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি ৪:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৮৫ বছরের বৃদ্ধ গ্রেফতার

টাঙ্গাইলের মধুপুরে এক শিশু শিক্ষার্থীকে (৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার অভিযুক্ত ধর্ষক হাসেন আলীকে (৮৫) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত হাসেন আলী উপজেলার বেরীবাইদ ইউনিয়নের বেরীবাইদ গ্রামের মৃত মানিক মন্ডলের ছেলে।

সোমবার দুপুরে ওই শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রোববার রাতে ওই শিক্ষার্থীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার দুপুরে স্থানীয় একটি বিদ্যালয়ের ১ম শ্রেণির ওই শিক্ষার্থী ছুটির পর সহপাঠীদের সাথে বাড়ি ফিরছিল। পথিমধ্যে সফট ড্রিংকের লোভ দেখিয়ে হাসেন আলী শিশুটিকে রাস্তার ধারেই তার নির্জন বাড়িতে নিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। এ সময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের গামছার বাঁধন খুলে গেলে শিশুটির ডাকচিৎকার ও কান্নার শব্দে পাশের বাড়ির লোকজন দৌঁড়ে এসে শিশুটিকে উদ্ধার করে এবং হাসেনকে আটক করে রাখে। পরে খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

এ প্রসঙ্গে মধুপুর থানার ওসি তারিক কামাল বলেন, মামলার পর অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। পরে সোমবার গ্রেফতারকৃত হাসেন আলীকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একইদিন ওই শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

এএএন/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও