সড়কে কলেজছাত্রের নির্মম মৃত্যু
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

সড়কে কলেজছাত্রের নির্মম মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি ৩:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২০

সড়কে কলেজছাত্রের নির্মম মৃত্যু

ফরিদপুরের সদরপুর উপজেলায় মোটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে মোটরসাইকেল চালক কলেজছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ইজিবাইকটি উল্টে রাস্তার পাশে খাদে পরে গেলে এতে আরো ৫ জন আহত হয়।

আজ রোববার সকালে উপজেলার সদরপুর-তারাইল আঞ্চলিক মহাসড়কের নয় রশি জরিনার কুপপাড় ব্রিজ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রের নাম মো. তারেক ব্যাপারী(১৭)। সে সদরপুরের নয়রশি গ্রামের সিরাজ ব্যাপারীর ছেলে ও সদরপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

দুর্ঘটনায় আহত ৫ জন হলেন, আজিত মৃধা (৬০), সজীব হোসেন (২০), কাইয়ুম খান(৪০), মজনু মিয়া(৪৫) ও শাহ আলম হোসেন (৩০)। তাদের সবাইকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল পৌনে ৯টার দিকে সদরপুর উপজেলার সদরপুর-তারাইল সড়কের ৯রশি এলাকার জরিনার কুপপাড় ব্রিজ এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি-চালিত ইজিবাইক এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায় ও  অটোবাইকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। স্থানীয়রা  দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন।

সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লূৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় কোনো মামলা হয়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কলেজছাত্রের লাশ পরিবারের সদস্য বাড়ি নিয়ে গেছেন।

টিআইএইচ/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও