আশুলিয়ায় বাঁশঝাড়ে যুবককে গলাকেটে হত্যা
Back to Top

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ | ১৯ চৈত্র ১৪২৬

আশুলিয়ায় বাঁশঝাড়ে যুবককে গলাকেটে হত্যা

সাভার প্রতিনিধি : ৪:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

আশুলিয়ায় বাঁশঝাড়ে যুবককে গলাকেটে হত্যা

ঢাকার আশুলিয়ায় বাঁশঝাড়ে অজ্ঞাত (৩০) এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ লাশের পাশ থেকে রক্ত মাখা ছুড়ি ও দুটি হেলমেট উদ্ধার করেছে।

শুক্রবার আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভেতর থেকে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বাঁশ ঝাড় থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশ থেকে রক্তমাখা মোটরসাইকেলের দুটি হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত।

তিনি ধারনা করছেন, বৃহস্পতিবার দিবাগত রাতের যে কোন সময় ছিনতাইকারীরা ওই যুবককে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যেতে পারে। তবে ঘটনাস্থলে দুটি হেলমেট পাওয়া গেলেও নিহত যুবকের সাথে মোটরসাইকেল কিংবা আরও কেউ ছিল কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

লাশটি ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়দের দাবি, বাঁশঝাড় ঘেঁষা কাঠগড়া-গাজিরচট আঞ্চলিক সড়কটি খুবই নির্জন হওয়ায় মাঝে মধ্যেই ওখানে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা না নেয়ায় এ ধরণের ঘটনা বেড়েই চলেছে।

এসএ/পিএসএস

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও