গোপালগঞ্জে সড়কে ঝরল ৫ শ্রমিকের প্রাণ
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

গোপালগঞ্জে সড়কে ঝরল ৫ শ্রমিকের প্রাণ

গোপালগঞ্জ প্রতিনিধি  ১১:৫৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

গোপালগঞ্জে সড়কে ঝরল ৫ শ্রমিকের প্রাণ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে নছিমনের সংঘর্ষে পাঁচ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার পোনা নামে স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। হতাহতরা সবাই নছিমনের যাত্রী ছিলেন।

নিহতদের মধ্যে চারজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের রাফিক মোল্লার ছেলে বদির মোল্লা (২৪), একই গ্রামের বেলায়েত মুন্সির ছেলে সুমন মুন্সি (২০), বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৪০), আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০)। আরেকজন অজ্ঞাত, বয়স আনুমানিক ৪০

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান জানান, পোনায় ফিডার সড়ক থেকে একটি নছিমন মহাসড়কে ওঠার সময় ফালগুনী পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ইকবাল খান জানান, ঘটনাস্থলেই একজন মারা যান। কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে আরও দুজনের মৃত্যু হয়।

আহত সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ এবং গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

গোপালগঞ্জে নেওয়ার পথে সিরাজুলের মৃত্যু হয় বলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানিয়েছেন।

এছাড়া ফরিদপুরে নেওয়ার পর অন্য একজনকে মৃত ঘোষণা করা হয় বলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অঞ্জন কুমার সাহা জানিয়েছেন। তবে নিহতের নাম জানাতে পারেননি তিনি।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানান, হতাহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিং ঢালাইয়ের কাজ করতে নছিমনে করে কাশিয়ানীর ভাটিয়াপাড়া গ্রামে যাচ্ছিলেন।

ওএস/এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও