৯৯৯ এ ফোন, আত্মহত্যা চেষ্টাকারী যুবককে বাঁচাল পুলিশ

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

৯৯৯ এ ফোন, আত্মহত্যা চেষ্টাকারী যুবককে বাঁচাল পুলিশ

সাভার প্রতিনিধি ১০:১৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২০

৯৯৯ এ ফোন, আত্মহত্যা চেষ্টাকারী যুবককে বাঁচাল পুলিশ

ঢাকার সাভারে ৫ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী মানসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করেছে পুলিশ।

আত্মহত্যার চেষ্টাকারী হাবু মিয়া (২৮) রংপুর জেলার পীরগঞ্জ থানার আলাদিপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। সাভারের আড়াপাড়া মহল্লায় শ্বশুড় মৃত মজিদুল হকের বাড়িতে থেকে উবারে কার চালাতো।

৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ মঙ্গলবার বিকেল আনুমানিক তিনটার দিকে পৌর এলাকার রাজাশন মহল্লার পলুর মার্কেটের কাছে মমিন মিয়ার ৫ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টাকারী হাবু মিয়াকে উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ খান জানান, হেল্পলাইন নাম্বার ৯৯৯ এ বিকেল আনুমানিক ৩টার দিকে এক ব্যক্তি ফোন করে জানায়, পলুমার্কেটের কাছে একটি বহুতল ভবনের ছাদ থেকে আত্মহত্যার চেষ্টা করছে এক যুবক।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধারে চেষ্টা করা হয়। কিন্তু যুবকটি ভবনের ছাদের দরজা আটকিয়ে দিয়েছে। পরে নিচ থেকে স্থানীয়রা ও পুলিশ সদস্যরা তাকে বিভিন্ন কথায় ব্যস্ত রাখে। এই সুযোগে ছাদের দরজার পাশ দিয়ে দেয়াল ভেঙে ফুটো করে হাত ঢুকিয়ে দরজা খুলে তাকে উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, হাবুর সাথে কথা বলে বোঝা গেছে তার মানসিক সমস্যা আছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবু জানিয়েছে স্ত্রীর সাথে অশান্তির কারণেই আত্মহত্যার চেষ্টার পথ বেছে নিয়েছিলেন।

তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে জানিয়ে ওই পুলিশ কর্মকর্তা বলেন, ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও