টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪
Back to Top

ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০ | ২১ আষাঢ় ১৪২৭

টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪

টাঙ্গাইল প্রতিনিধি ৯:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪

টাঙ্গাইলের ঘাটাইলে বেড়াতে গিয়ে ৩ স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া বলেন, অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে আজ মঙ্গলবার বিস্তারিত জানানো হবে।

এর আগে উপজেলার সন্ধ্যানপুর ইউনিয়নের সাতকুয়াবাঈদ বন এলাকায় রোববার রাতে ৩ স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে।

এ ঘটনায় সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।

মামলার পরে ওই স্কুলছাত্রীদের ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, রোববার ঘাটাইল একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান ছিলো। বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু তারা বিদ্যালয়ে না গিয়ে পাহাড়ে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক তারা স্কুলে না গিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে তাদের দুই ছেলে বন্ধু হৃদয় ও শাহীনকে নিয়ে উপজেলার সাতকুয়াবাঈদ গ্রামে ঘাটাইল সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে এলকায় বেড়াতে যায়। এ সময় ওই এলাকার ৫/৬ জন যুবক তাদের পিছু নেয়। এক পর্যায়ে ওই যুবকরা চার ছাত্রীর বন্ধুদের এবং অটোচালকে মারধর করে। তারা ওই নির্জন বন এলাকায় ছাত্রীদের, তাদের দুই বন্ধু ও অটোচালকে জিম্মি করে রাখে। এক পর্যায়ে তিন ছাত্রীকে ওই যুবকরা ধর্ষণ করে।

এ সময় তাদের হাতে অপর এক ছাত্রী লাঞ্ছিত হয়। সন্ধ্যার পর ধর্ষকরা তাদের ছেড়ে দেয়। তারা অন্ধকারে পথ হারিয়ে ফেলে। পরে অনেক খোঁজাখুঁজি করে ওই এলাকায় এক আত্মীয় বাড়িতে যায় এবং ঘটনা খুলে বলে। ওই আত্মীয়রা ছাত্রীদের অভিভাবকদের খবর দেয়। পরে গভীর রাতে অভিভাবকরা পুলিশকে জানায়। পুলিশ ও অভিভাবকরা গিয়ে তাদের রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজন আটক করে। তদন্তের স্বার্থে পুলিশ আটকদের নাম বলতে রাজি হয়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার তানভীর আহমেদ বলেন, ‘তাদেরকে হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শুরু হয়েছে। তারা মানসিকভাবে কিছুটা বিপর্যন্ত।

এসবি
আরও পড়ুন...
বেড়াতে গিয়ে ৩ স্কুলছাত্রীকে আটকে ধর্ষণ, গ্রেপ্তার ২ 

 

: আরও পড়ুন

আরও