টাঙ্গাইলে ৪ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

টাঙ্গাইলে ৪ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি ৩:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

টাঙ্গাইলে ৪ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ঘাটাইলে ৪ স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সন্ধ্যানপুর ইউনিয়নের সাতকুয়াবাঈদ বন এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে।

ঘটনায় সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। ওই ৪ স্কুলছাত্রী ঘাটাইলের একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

মামলার পরে ওই স্কুলছাত্রীদের ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং একই সাথে ২২ ধারায় জবানবন্দির জন্য টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার ঘাটাইলের স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধু মিলে বেড়াতে গেলে তাদেকে আটক করে দুষ্কৃতকারীরা। আটক রেখে পরিবারের কাছে মুক্তিপণ চান তারা। মুক্তিপণ না পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় তারা।

পরে এক স্কুলছাত্রীর স্থানীয় নানীর বাড়ি গিয়ে আশ্রয় নেয় চার স্কুল ছাত্রী। পরবর্তীতে ঘাটাইল থানায় যোগাযোগ করে ওই দিন রাতেই তাদেরকে থানায় নিয়ে আসা হয়। পরে সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৫-৭ জনকে আসামি করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চার স্কুলছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযানের চেষ্টা চলছে।

এএএন/এএসটি/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও