আশুলিয়ায় চলন্ত ট্রাকে আগুন
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

আশুলিয়ায় চলন্ত ট্রাকে আগুন

সাভার প্রতিনিধি ১:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

আশুলিয়ায় চলন্ত ট্রাকে আগুন

ঢাকার সাভারের আশুলিয়ায় মহাসড়কের উপরে একটি ট্রান্সপোর্ট এজেন্সির চলন্ত ট্রাকে অগ্নিকাণ্ডের খবর পাওয়া গেছে। অগ্নিকাণ্ডে ট্রাক ও ট্রাকে থাকা বিপুল পরিমাণ স্টেশনারিজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিক মালামাল পুড়ে যায়।

বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় মহানগর ট্রান্সপোর্টমালবাহী ট্রাকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, রাতে রাজধানীর ধোলাইখাল এলাকা থেকে বিপুল পরিমাণ স্টেশনারিজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিকসহ বিভিন্ন মালামাল পাবনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এসময় ট্রাকটি ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌছলে হঠাৎ এর পিছনের অংশে আগুন ধরে যায়। পরে আগুন দ্রুত পুরো ট্রাকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও এর আগেই ট্রাকসহ সমস্ত মালামাল পুড়ে যায়।

তিনি আরো জানান, পুড়ে যাওয়া ট্রাকটি মহানগর ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের হয়ে রাজধানী থেকে দেশের বিভিন্ন অঞ্চলের ব্যবসায়ীদের কাছে পণ্য পরিবহন করে থাকে। রাতে ট্রাকটি পাবনা জেলার বেশ কিছু ব্যবসায়ীর বিভিন্ন ধরণের পণ্য পরিবহন করছিলো।

ইঞ্জিনের ওভারহিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান এই ফায়ার কর্মকর্তা।

এসএ/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও