ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট
Back to Top

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

টাঙ্গাইল প্রতিনিধি ১১:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাইলের এলেঙ্গায় চলমান সংস্কার কাজ ও টানা কয়েক দিনের সরকারী ছুটির কারণে মহাসড়কে যান বাহনের অতিরিক্ত চাপে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার সকাল থেকেই কালিহাতি উপজেলার সল্লা থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রীরা।

টাঙ্গাইল ট্রাফিক ইন্সপেক্টর এশরাজুল হক জানান, ঢাকা টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গায় একই সাথে রাস্তার দুই পাশে কেটে মহাসড়কের সংস্কার কাজ চলছে। অন্যদিকে কয়েক দিনের সরকারী ছুটির কারণে মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপ বেড়েছে। ফলে স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করতে পারছেনা। এতে সকাল থেকেই কালিহাতি উপজেলার সল্লা থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ১২ কি.মিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হচ্ছে।

এ কারণ মহাসড়কের চালক এবং যাত্রীরা ঘন্টার পর ঘন্টা গাড়িতে বসে আছেন। পড়েছেন সীমাহীন দূর্ভোগে। তবে গাড়ির জট দূর করে যানচলাচল স্বাভাবিক রাখতে টাঙ্গাইল জেলা পুলিশ এবং ট্রাফিক পুলিশ  কাজ করছে। অল্প সময়ের মধ্যেই যানচলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

এদিকে চলক এবং যাত্রীদের অভিযোগ যানজটের কারণে ঘন্টার পর ঘন্টা গাড়িতে বসে থাকতে হচ্ছে। সময়মতো গন্তব্যে যেতে পারছেনা তারা।

এ্এএন/এফএ

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও