মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা
Back to Top

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬

মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা

মানিকগঞ্জ প্রতিনিধি ৯:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

মানিকগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা

‘মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জ্বীবিত হোক আজকের প্রজন্ম’ এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা।

আজ শুক্রবার বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মেলা কমিটির চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোটেক গোলাম মহীউদ্দীন, মেলার সদস্য সচিব জেলা আওয়ালী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর মেয়র মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান। তাদের আত্মত্যাগের মাধ্যমেই আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। বর্তমানে শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে যথাযথ কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত দেশকে অস্থিতিশীল করতে নানা ভাবে পাঁয়তারা করছে। আমাদের সবাইকে সজাগ থেকে শক্ত হাতে এসব প্রতিহত করতে হবে।

মেলায় প্রতিদিন আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেলায় সার্কাস, পুতুল নাচসহ দুই শতাধিক স্টল রয়েছে।

১৩ থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত চলবে মুক্তিযুদ্ধের বিজয় মেলা।

এসবি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও