না’গঞ্জে আ’লীগ নেতার ভাতিজার লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

না’গঞ্জে আ’লীগ নেতার ভাতিজার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৪:১০ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

না’গঞ্জে আ’লীগ নেতার ভাতিজার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের এক বাসা থেকে শ্যামল দাস (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

শুক্রবার রাতে শহরের চাষাঢ়া এলাকায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি গোপী নাথ দাসের বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক গোপী নাথ দাসের ছোট ভাইয়ের ছেলে।

নিহত শ্যামল দাস হলো মদন মোহন দাসের ছেলে। পরিবারের দাবি সে মাদকাসক্ত ছিল।

পরিবারের বরাত দিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী প্রদীপ দাস বলেন, দুপুরের খাবার খেয়ে নিজের রুমে চলে যায় শ্যামল। রাত ৮টা বেজে গেলেও ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন দরজার ফাঁক দিয়ে ভেতরে দেখতে পায় শ্যামল ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাৎক্ষণিক ঘরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে শ্যামলকে উদ্ধার করে স্বজনরা। পরে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি বলেন, শ্যামল দীর্ঘদিন ধরে মাদক সেবন করতো। এ নিয়ে প্রায়ই পরিবারের পক্ষ থেকে তাকে বুঝানো হতো। ধারণা করা যাচ্ছে মাদকের নেশায় আত্মহত্যা করেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, রাতে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ধারণা করা যাচ্ছে, পারিবারিক কলহের জের ধরে সে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। পরিবার জানিয়েছে সে মাদকাসক্ত ছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এপি/এএসটি

 

: আরও পড়ুন

আরও