নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর লাশ উদ্ধার
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি ১০:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকাডুবিতে নিখোঁজের ২৮ ঘণ্টার পর নিলিমা লস্কর (১৭) নামের এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটের দিকে উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটের ১ কিলোমিটার ভাটি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নিলিমা লস্কর উপজেলার উয়ার্শী ইউনিয়নের মজদই গ্রামের আলম লস্করের মেয়ে এবং সে নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রী ছিলো।

এর আগে গতকাল রোববার দুপুর ২টার দিকে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ ৩০/৩২ জন শিক্ষার্থী নৌকাযোগে ওই নদী পার হওয়ার সময় মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিলিমা লস্কর নিখোঁজ হন। এ সময় কয়েকজন আহত হয়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, ‘খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করলেও রোববার সন্ধ্যার পর্যন্ত না পেয়ে অভিযান শেষ করে। পরে পুনরায় আজ সোমবার ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সাথে যুক্ত হয়ে উদ্ধার অভিযান চলায়। একপর্যায়ে পরে সন্ধ্যা ৬টার পর ঘটনাস্থলের ১ কিলোমিটার ভাটি থেকে ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়।’

এইচআর

 

: আরও পড়ুন

আরও