জাফরুল্লাহসহ গণস্বাস্থ্যের ৭১ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ১৬ ফাল্গুন ১৪২৬

জাফরুল্লাহসহ গণস্বাস্থ্যের ৭১ জনের বিরুদ্ধে মামলা

সাভার প্রতিনিধি ১১:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

জাফরুল্লাহসহ গণস্বাস্থ্যের ৭১ জনের বিরুদ্ধে মামলা

হত্যাচেষ্টা, মারধরসহ চুরির অভিযোগে গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ৭১ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের হয়েছে।

সাভার উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতা নাছির উদ্দীন বাদী হয়ে বৃহস্পতিবার আশুলিয়া থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, পরিচালক সাইফুল ইসলাম শিশির, ডা. আ. কাদের, প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সালাম, গোলাম মোস্তফা বাবু, আলমগীর হোসেন, মো. সোহেল, আওলাদ হোসেন, রাসেল, গণবিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুরতজা আলী বাবু, ডা. রেজাউল হক, ইশরাফিল, জুয়েল রানা, লুৎফর রহমান, আবুল কালাম, আব্দুস সামাদ, মুজাহিদ, সেন্টু, ইকরাম, আরিফ, অন্তুসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে বলা হয়েছে, আশুলিয়ার বাঁশবাড়ি মৌজায় নাছির উদ্দিন ও তার ভাই আবু বক্করের ১৬ শতাংশ জমি আছে। ওই জমিতে তাদের পিতা হাজি এফাজ উদ্দিনের নামে একটি মার্কেট রয়েছে। ওই মার্কেটে একটি হোটেলসহ ২০টি দোকান রয়েছে। জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে অন্য আসামিরা মঙ্গলবার গভীর রাতে হামলা চালিয়ে হোটেলসহ ১৪টি দোকান ভাংচুর করেন। এতে প্রায় ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ ছাড়া এসি, ফ্রিজ, টেলিভিশন, সিলিং ফ্যান, সাউন্ড সিস্টেম, স্বর্ণের চেইন ও নগদ অর্থ লুট করা হয়েছে।

এজাহারে আরো বলা হয়েছে, হামলার সময় হোটেলের মালিক সাজ্জাদ হোসেনকে আটকে মারধর করা হয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নাছির উদ্দিনের লিখিত অভিযোগের ভিত্তিতে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পাওয়ায় মামলা গ্রহণ করা হয়েছে।

গণস্বাস্থ্যকেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম এ ব্যাপারে বলেন, নাছির উদ্দিন গণস্বাস্থ্যকেন্দ্রের জমি দখল করে মার্কেট নির্মাণ করেছেন।

হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগের বিষয়ে তিনি বলেন, জাফরুল্লাহ চৌধুরীসহ অন্যদের বিরুদ্ধে মামলায় যেসব অভিযোগ করা হয়েছে তা উদ্দেশ্যমূলক ও মিথ্যা। কারা হামলা করে মার্কেট ভেঙে দিয়েছে তা তাদের জানা নেই।

এসএ/আরপি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও