শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের মামলায় কিশোরের জবানবন্দি
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ | ১৮ আষাঢ় ১৪২৭

শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের মামলায় কিশোরের জবানবন্দি

টাঙ্গাইল প্রতিনিধি ৯:০১ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের মামলায় কিশোরের জবানবন্দি

টাঙ্গাইলের মধুপুরে শতবর্ষী এক বৃদ্ধাকে (১৩০) ধর্ষণের ঘটনায় গ্রেফতার কিশোর সোহেল মিয়া (১৫) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দেন তিনি। পরে বিচারক সুমন কুমার কর্মকার জবানবন্দি রেকর্ড করে সোহেলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একই সাথে ভুক্তভোগী বৃদ্ধাও আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরীন মাহবুবা তার জবানবন্দি লিপিবদ্ধ করেন।

কিশোর সোহেল মিয়া জবানবন্দিতে আদালতকে জানান, কেউ না থাকার সুযোগে তিনি ওই বৃদ্ধাকে জোরপূর্বক ধর্ষণ করে।

২২ ধারায় দেয়া জবানবন্দিতে ওই বৃদ্ধা আদালতকে জানান, ওই কিশোর আমাকে জোরপূর্বক ধর্ষক করেছে।  ঘটনার সময় আমি রোজা ছিলাম। আমি রোজা রেখে তার কাছে মাফ চেয়েছিলাম, কিন্তু সে আমাকে ক্ষমা না করে উল্টো আমার উপর পাশবিক নির্যাতন করে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও মধুপুর থানার এসআই জুবাইদুল হক পরিবর্তন ডটকমকে বলেন, গ্রেফতার সোহেল দোষ স্বীকার  করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় এবং  ওই বৃদ্ধা আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়। পরে সোহেলকে কারাগারে পাঠানো হয়। অপরদিকে বৃদ্ধাকে পরিবারের সাথে পাঠিয়ে দেয়া হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে পুলিশ হেফাজতে ভুক্তভোগী বৃদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক নারায়ন চন্দ্র সাহা বলেন, ভিকটিমকে পুলিশ আনার পরপরই তিন সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়। পরে তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আগামী ২/৩ দিনের মধ্যে পরীক্ষার ফলাফল জানা যাবে।

বুধবার রাতে উপজেলার আংগারিয়া গ্রাম থেকে বৃদ্ধাকে ধর্ষণ মামলার অভিযুক্ত আসামি সোহেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। সোহেল ওই এলাকার তোতা খা’র ছেলে।

মধুপুর থানার ওসি তারিক কামাল পরিবর্তন ডটকমকে বলেন, ওই বৃদ্ধার ছেলে বাদি হয়ে মধুপুর থানায় মামলা করার পর বুধবার রাতেই অভিযুক্ত সোহেল মিয়াকে গ্রেফতার করা হয়। মামলায় বৃদ্ধার বয়স উল্লেখ করা হয়েছে ১৩০ বছর।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর বখাটে কিশোর সোহেল মিয়া ওই বৃদ্ধার ঘরে ঢুকে মুখ বেঁধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই বৃদ্ধার বাড়ি উপজেলার ফুলবাগচালা ইউনিয়নের আংগারিয়া গ্রামে।

এএএন/পিএসএস

 

: আরও পড়ুন

আরও