বন্ধ হলো বিসিবি অফিস, বাসায় বসে কাজের পরামর্শ
Back to Top

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

বন্ধ হলো বিসিবি অফিস, বাসায় বসে কাজের পরামর্শ

প্রতিবর্তন প্রতিবেদক ২:৪২ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২০

বন্ধ হলো বিসিবি অফিস, বাসায় বসে কাজের পরামর্শ
করোনা ভাইরাসের কারণে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আগেই বন্ধ ঘোষণা করা হয়েছে। এবার সেই পথে হাঁটল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)।

শনিবার থেকে বিসিবি অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। অফিস বন্ধ হলেও কাজ থেমে থাকবে না। পরামর্শ দেওয়া হয়েছে বাসায় বসে কাজ করার।

ভয়ঙ্কর করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের সব ধরনের ক্রিকেট কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে আগেই। এরই মধ্যে দেশের করোনা পরিস্থিতি আরও খারাপ হয়েছে। আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। এরই মধ্যে একজন মারাও গেছেন। কঠিন এই পরিস্থিতিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে সরাসরিই প্রশ্ন করা হয়েছিল, বিসিবি অফিসের ব্যাপারে কি সিদ্ধান্ত নেওয়া হবে?

উত্তর বিসিবি সভাপতি জানিয়েছিলেন, ‘প্রতিদিন পরিস্থিতি পাল্টাচ্ছে। এখন একটা বলব, পরে আরেকটা, এমনটা তো হয় না। জরুরী প্রয়োজন ছাড়া খেলোয়াড় এবং বোর্ডে যারা আছেন, তাদের সবাইকে বাসা থেকে বের না হতে বলা হয়েছে।’ আজ দুপুরে সভাপতি নাজমুল হাসান পাপনের সেই ঘোষণাই আনুষ্ঠানিকভাবে দেওয়া হয়েছে।

আগামীকাল রোববার থেকে বিসিবি অফিসের সব কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ বাসায় অবস্থান করতে বলা হয়েছে। নির্দেশনা অনুযায়ী বাসায় বসেই কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তবে যে সব কাজ বিসিবি অফিসে না এসে করা সম্ভব নয়, সেসব বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

যার অর্থ, কাল থেকে বিসিবি অফিস একেবারে বন্ধ থাকতে। তবে ঠিক কত দিন পর্যন্ত অফিস বন্ধ থাকবে, তা নিশ্চিত করে জানানো হয়নি। মানে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিসিবি অফিস বন্ধ থাকবে।

কেআর

 

: আরও পড়ুন

আরও