দেশে ফেরা নিয়ে বিড়ম্বনায় ডি ককরা
Back to Top

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০ | ২১ চৈত্র ১৪২৬

দেশে ফেরা নিয়ে বিড়ম্বনায় ডি ককরা

পরিবর্তন ডেস্ক ১২:৫১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২০

দেশে ফেরা নিয়ে বিড়ম্বনায় ডি ককরা

ভারত সফরে গিয়ে ভালোই বিড়ম্বনায় পড়েছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দল। দুইদলের প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেস্তে যায়। আর পরের দুই ম্যাচ বাতিল হয় করোনাভাইরাসের প্রভাবে।

বিশ্বজুড়েই করোনার প্রভাবে বাতিল হচ্ছে ক্রীড়া ইভেন্টগুলো। স্থবির হয়ে পড়েছে জনজীবন। ভারতেও পড়েছে এর প্রভাব। দেশটিতে এর মধ্যে দুইজন করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন দুইজন। সংক্রমিত হয়েছেন শতাধিক।

সবমিলিয়ে নিরাপত্তার কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুইটি ওয়ানডে ম্যাচ বাতিল করা হয়। এখন দেশে ফেরার অপেক্ষায় প্রোটিয়া ক্রিকেটাররা। কিন্তু এখনেও বিপত্তি। বিসিসিআইর সিদ্ধান্ত ছিল, লক্ষ্নৌ থেকে দিল্লি হয়ে দক্ষিণ আফ্রিকা পাড়ি দেবে কুইন্টন ডি ককরা। কিন্তু দিল্লিতে করোনার যে পরিস্থিতি, তাতে সেখানে যেতে রাজি হচ্ছে না দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা।

দিল্লির বদলে তারা কলকাতা দয়ে দেশে ফিরতে চাইছেন। সেইভাবে কলকাতার একটি পাঁচতারা হোটেলে ডি ককদের থাকার ব্যবস্থা হয়েছিল। কিন্তু তাতে আপত্তি তুলেছে পশ্চিমবঙ্গ সরকার। শহরের মাঝখানে বিদেশি ক্রিকেটারদের রাখার ঝুঁকি নিতে চাইছে না তারা। ফলে এয়ারপোর্টের কাছাকাছি একটি হোটেলে তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। সেখান থেকে মঙ্গলবার দেশের উদ্দেশ্যে রওনা দেবে প্রোটিয়ারা।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও