টেস্ট দল থেকে বাদ পড়লেন মাহমুদউল্লাহ
Back to Top

ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

টেস্ট দল থেকে বাদ পড়লেন মাহমুদউল্লাহ

পরিবর্তন প্রতিবেদক ৩:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২০

টেস্ট দল থেকে বাদ পড়লেন মাহমুদউল্লাহ

আশঙ্কাটা আগেই ছিল। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল থেকে বাদ পড়তে পারেন দলের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ। সেই আশঙ্কা সত্যি হল। আজ জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করেছে বিসিবি। বাদ পড়লেন মাহমুদউল্লাহ।

অনেকদিন ধরেই ফর্মে নেই মাহমুদউল্লাহ। সর্বশেষ পাকিস্তান সফরে তার পারফরম্যান্স ছিল হতাশার। রান পাননি ভারত সফরেও। সব মিলিয়ে তার ছিটকে যাওয়া যেন অনিবার্যই হয়ে উঠেছিল।

এদিকে চলতি মাসের শেষে বিয়ের পিড়িতে বসছেন সৌম্য সরকার। ফলে তাকেও রাখা হয়নি দলে। পিঠের ব্যথার কারণে দলে নেই আল আমিন হোসেনও। জায়গা হারিয়েছেন রুবেল হোসেনও।

দলে ফিরেছেন মুশফিকুর রহীম। নিরাপত্তা শঙ্কার কারণে পাকিস্তান সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দলের এই অভিজ্ঞ ক্রিকেটার। ফিরেছেন মোস্তাফিজুর রহমানও।

এদিকে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ডান-হাতি পেসার হাসান মাহমুদ ও মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বি। এছাড়া দীর্ঘদিন পর টেস্ট দলে ফিরেছেন অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ এবং ডানহাতি পেসার তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলি রাব্বি।

পিএ

 

খেলাধুলা: আরও পড়ুন

আরও